মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

অটোরিকশার ধাক্কায় প্রাণ হারালো পুলিশ সদস্য

নিজস্ব প্রতিবেদক / ৩৩০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১, ৮:২৫ অপরাহ্ন

অটোরিকশার ধাক্কায় প্রাণ হারালো এক পুলিশ সদস্য। গাজীপুরের কালিয়াকৈরে অটোরিকশার ধাক্কায় রুবেল হোসেন নামে মোটরসাইকেল আরোহী এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ জানুয়ার)ি দুপুর সাড়ে ১২টার দেিক গাজীপুররে কালয়িাকরৈ উপজলোর বাঁশতলী-কালয়িাকরৈ সড়কে এ র্দুঘটনা ঘটে। নিহত রুবেল হোসেন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ খন্দকার পাড়া এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে। তিনি ঢাকার রাজাবাগ পুলিশ লাইনসে কর্মরত ছিলেন।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন দুর্ঘটনার খবরটি নিশ্চিত করেছেন। তিনি জানান, রুবেল দুপুর সাড়ে ১২টার দিকে নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে চড়ে কালিয়াকৈর যাচ্ছিলেন। পথে বাঁশতলী-কালিয়াকৈর সড়কে পৌঁছালে একটি অটোরিকশা তার মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে গাজীপুর শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশেষায়িত হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি জানান, রুবেলের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অটোরিকশা চালককে আটক করা যায়নি, তিনি ঘটনার পরই পালিয়ে গেছেন। এ বিষয়ে নিহতরে পরিবারের পক্ষ থেকে এখনো মামলা করা হয়নি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর