শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

অবসর থেকে ফিরবেন আমির

নিজস্ব প্রতিবেদক / ৩৩৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১, ৬:৩৪ অপরাহ্ন

বর্তমান ম্যানেজমেন্টের ওপর ভীষণ ক্ষোভ মোহাম্মদ আমিরের। যে কারণে গত মাসেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলেছেন। ঘটনার নতুন বাঁকে পাকিস্তানি এই পেসার আবার ক্রিকেটে ফেরার ঘোষণা দিয়েছেন। তবে তাতে যুক্ত থাকলো শর্ত। কী সেটা? পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বর্তমান ম্যানেজমেন্ট বিদায় নিলেই আবার পাকিস্তানের জার্সি গায়ে পরবেন বলে জানিয়েছেন তিনি।

বর্তমান ম্যানেজমেন্টের সঙ্গে যে আমিরের সম্পর্কটা খুব ভালো নয়, তার প্রমাণ পাওয়া গেছে গত সপ্তাহেই। আমির অভিযোগ করেছিলেন, তার ওপর মানসিক অত্যাচার চালিয়েছে বর্তমান ম্যানেজমেন্ট। সেসব অভিযোগ উড়িয়ে হেড কোচ মিসবাহ সরাসরি বলেছেন, এসব ঘটনার জন্য দায়ী ছিলেন স্বয়ং আমির-ই। তাকে নির্বাচনের জন্য ভাবনায় না নেওয়ার কারণ ছিল মূলত বাজে ফর্ম। পারফরম্যান্স ভালো না হওয়ায় আমিরকে নির্বাচন করা হয়নি।

এর আগে নিউজিল্যান্ড সিরিজে বাদ পড়লে আমিরই বিতর্ক উসকে দেন টুইটারে। বলেন, তার বাদ পড়ার কারণ বলতে পারবেন কেবল মিসবাহ! তাতে বোঝাই যাচ্ছে সাবেক পাকিস্তানি অধিনায়কের সঙ্গে সম্পর্কটা মোটেও ভালো ছিল না তার।

এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ড আমিরের নতুন মন্তব্য নিয়েও কিছু বলতে রাজি হয়নি। তারা জানিয়েছে, অবসরে চলে যাওয়া ক্রিকেটার নিয়ে মিডিয়ায় আর কোনও বক্তব্য নয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর