শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

অস্ত্র বিক্রি করতে এসে কিশোর আটক

নিজস্ব প্রতিবেদক / ৩৫১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১, ১১:০৪ অপরাহ্ন

অস্ত্র বিক্রি করতে এসে এক কিশোর আটক হয়েছে। রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে দুইটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ এক কিশোরকে আটক করেছে র‌্যাব।
বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাত ৮টায় নগরীর পদ্মা আবাসিক এলাকা থেকে তাকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। র‌্যাবের দাবি, ওই কিশোর অস্ত্র বিক্রির জন্য নগরীতে এসেছিল।

আটককৃত ওই কিশোরের নাম মো. সুকচান (২০)। তিনি নগরীর উপকণ্ঠ ডাশমারি এলাকার নদী তীরবর্তী কোরিডোর মোড় এলাকার আক্তার হোসেনের ছেলে। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি পাইপগান, একটি ম্যাগাজিনসহ দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-৫ এর কম্পানি কমান্ডার মাইনুল ইসলাম জানান, অস্ত্র বিক্রির জন্য নগরীর চন্দ্রিমা থানাধীন পদ্মা আবাসিক এলাকায় রাত সাড়ে ৭টার দিকে সুকচার ঘুরাঘুরি করছিলো। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যেতে থাকে। র‌্যাব তার পিছু নেয় ও তাকে ধরে ফেলে। এসময় তাকে তল্লাশি করে একটি বিদেশি পিস্তল ও একটি পাইপগানসহ ম্যাগাজিন ও গুলি উদ্ধার করা হয়।

প্রয়োজনীয় জিজ্ঞাসবাদ শেষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর