শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক / ৩৩৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১, ৭:২০ অপরাহ্ন

গণসমকম.কম ॥ কুষ্টিয়ায় র‌্যাব অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে করেছে। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি চৌকষ অভিযানিক দল আজ ২৭ জানুয়ারি দুপুরে ‘‘কুষ্টিয়া জেলার সদর থানাধীন কান্তিনগর বোয়ালদহ সাকিন¯’ জনৈক আঃ রহমান প্রামানিক এর বাড়ীর সামনে ইটের রাস্তার উপর’’ একটি মাদক অভিযান পরিচালনা করে। অভিযানে ইয়াবা ট্যাবলেট-২০০ পিছ, মূল্য অনুমান ১,০০,০০০/-, মোবাইল ফোন-০৩টি, সীমকার্ড-০৬টি মোটরসাইকেল-০১টি সহ ০২ জন আসামী ১। মোঃ সালাউদ্দিন (৩৫), পিতা-মৃত একরামুল হক, ২। মোঃ ফয়সাল আহমদ পাপ্পু (২৭), পিতা-মৃত জহুরুল ইসলাম, উভয় সাং-পূর্ব মজমপুর, থানা-কুষ্টিয়া সদর, জেলা-কুষ্টিয়াদ্বয়’কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়’কে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।
উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার
বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর