বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

‘গোপন ভিডিও’ ফাঁস করার হুমকি

নিজস্ব প্রতিবেদক / ৪১২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১, ৬:৩৮ অপরাহ্ন

চিত্রনায়িকা তমা মির্জার গোপন ভিডি ফাঁস করার হুমকি দিয়েছে হিশাম। বাংলাদেশি বংশোদ্ভূত কানাডীয় ব্যবসায়ী হিশাম এবং চিত্রনায়িকা তমা মির্জার সম্পর্কে টানাপড়েন চলছে বেশ কিছুদিন ধরেই। বিবাদের কারণ হিসেবে হিশাম জানান, ২০১৮ সালে তমার সঙ্গে তাঁর পরিচয় হয়। ২০১৯ সালের মে মাসে তাঁরা বিয়ে করেন। কিন্তু বিয়ের পর তিনি জানতে পারেন, তমার আগেও দুবার বিয়ে হয়েছিল, যা তাঁরা গোপন করেছেন। এ ছাড়া তমার পরিবারকে অর্থনৈতিকভাবে সহযোগিতাও করে আসছিলেন হিশাম।

তমা মির্জা এসব দাবি উড়িয়ে দিয়ে গণমাধ্যমকে বলেছেন, আমার আয়ের টাকা কেন আমি আমার পরিবারকে দিই, এটা নিয়ে নানা কথা শুনতে হতো আমাকে। শুধু কি তা-ই, আমাকে কাজ করতেও বাধা দেয় সে। কানাডা থেকে দেশে এলে সে তো আমার টাকায় চলে। আমি টাকা না দিতে চাইলে টর্চার করে। তার টর্চারের কারণেই একটা সময় শ্বশুরবাড়ি থেকে আমি বাবার বাসায় চলে আসি।

কিছুদিন আগে তমা মির্জা ফেসবুক লাইভে আসেন। সেখানে তিনি হিশামের সঙ্গে সম্পর্কের বিভিন্ন তথ্য-প্রমাণ দেখান। লাইভের শেষদিকে তমা বলেন, ‘এরপর যদি হিশাম আমার আর কোনো ব্যক্তিগত ছবি বা বিষয় নিয়ে বাড়াবাড়ি করে বা প্রকাশ করে, তাহলে আমি যদি আত্মহত্যা করি তার জন্য হিশাম দায়ী থাকবে।’
বুধবার (২৭ জানুয়ারি) হিশাম চিশতি ফেসবুকে তমা মির্জার অনেক গোপন কাহিনি ফাঁস করে দেবেন বলে হুমকি দিয়ে বলেছেন, তমা তার সঙ্গে স্বামী হিসেবে প্রতারণা করে বিভিন্ন জনের সঙ্গে গোপন সম্পর্ক করেছেন সেসব প্রকাশ করবেন।

হিশাম বলেন, আমার লাইভের জন্য অপেক্ষা করুন। আমি প্রমাণ করব কিভাবে তমা মির্জার ফ্যানস ক্লাব আমার সঙ্গে প্রতারণা করেছে এবং কী পরিমাণ মানুষের সঙ্গে সে (তমা) কি করেছে। আমার কাছে সব ধরনের প্রমাণ রয়েছে এবং আমি সব ভিডিও প্রকাশ করব।

তিনি বলেন, খুব শিগগিরই এটা প্রকাশিত হবে। এতে সে আত্মহত্যা করবে নাকি করবে না, আমার এ নিয়ে চিন্তার সময় নেই। হয়তো তার সব গ্রাহক ও লোভী মা তাকে আত্মহত্যা করতে দেবে না। কিন্তু আমি মনে করি, তার এটাই প্রাপ্য।

২০১০ সালে এমবি মানিক পরিচালিত ‘বলো না তুমি আমার’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে রুপালি পর্দায় অভিষেক ঘটে তমা মির্জার। ‘নদীজন’ ছবির পার্শ্ব-অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন। গত বছর কানাডাপ্রবাসী হিশাম চিশতির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। গত বছর একটা লম্বা সময় কানাডায় কাটিয়ে দেশে ফিরেছেন তমা মির্জা। সূত্র: ডল্টো টাইমস্

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর