বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ: নিহত-১ ॥ আহত-১২

নিজস্ব প্রতিবেদক / ৩৪৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১, ৬:০১ অপরাহ্ন

কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এক শিশু নিহত হয়েছে। আরো চারজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় ১২ জন আহত হয়েছে। আজ শুক্রবার ২২ জানয়িারী সকাল সাড়ে দশটার দিকে মাতারবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ঘটনাটি ঘটে।
মাতারবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সূত্রে জানা যায়, মাতাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পার্শ্ববর্তী আজিজিয়া কাসেমুল উলুম মাদ্রাসার বার্ষিক সভা চলছিল। সকাল সাড়ে দশটার দিকে সেখানে বেলুন বিক্রেতাকে ঘিরে অনেকগুলো শিশু বেলুন দেখছিল। এ সময় হঠাৎ করে বেলুনে গ্যাস দেওয়ার জন্য আনা সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে। সঙ্গে সঙ্গে চারদিকে চিৎকার-চেচামেচি শুরু হয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মোহাম্মদিয়া মসজিদিয়া সুন্নিয়া হাফেজিয়া মাদ্রাসার ছাত্র ও মাতারবাড়ির দক্ষিণ মিয়াজী পাড়ার জাহাঙ্গীর আলম প্রকাশ ও লামিয়া দম্পতির ১১ বছরের শিশু আহর খান প্রকাশ নিহত হয়। আহত হয় শিশুসহ আরও ১২ জন। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কক্সবাজারের মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার জাহিদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মাতারবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়। সেখানে আজিজিয়া কাসেমুল উলুম মাদ্রাসার বার্ষিক সভায় এক বৃদ্ধ বেলুন বিক্রি করতে এসেছিলেন। বেলুনে গ্যাস দেওয়ার জন্য তার আনা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ওই শিশু নিহত হয়। এ সময় ওই বেলুন বিক্রেতাসহ আরও ১২ জন আহত হন। আহতদের চকরিয়া দুলহাজারা ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর