বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

দৈনিক “সময়ের দিগন্ত” পত্রিকায় নিয়োগ পেলেন সাংবাদিক সোলমান শাহ

নিজস্ব প্রতিবেদক / ৪৪৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১, ৪:১৫ অপরাহ্ন

কুষ্টিয়া থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক সময়ের দিগন্ত পত্রিকায় শিক্ষানবিশ সাংবাদিক হিসেবে নিয়োগ পেলেন সোলেমান শাহ। আজ বৃহস্পতিবার ২১ জানয়িারী দুপুরে সময়ের দিগন্ত পত্রিকা অফিসে সোলেমান শাহকে পত্রিকার কার্ড পরিয়ে দিলেন সময়ের দিগন্ত পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাহিদ হাসান তিতাস। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক গণকণ্ঠ পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি, সাপ্তাহিক ডাকুয়া পত্রিকার নির্বাহী সম্পাদক ও কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শাহীন রেজা।
উল্লেখ্য যে, সোলেমান শাহ দীর্ঘদিন ধরে বিভিন্ন অনলাইন পত্রিকায় কাজ করে আসছিলেন, বর্তমানে তিনি সময়ের দিগন্ত পত্রিকায় শিক্ষানবিস সাংবাদিক হিসেবে নিয়োগ পেয়ে নিজেকে গর্বিত মনে করছেন বলে প্রতিবেদনে জানায়। তিনি এটাও বলেন আমি সাংবাদিকতার মত মহান পেশায় নিয়োজিত থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই। সেই সাথে সময়ের দিগন্ত পত্রিকার প্রকাশক ও সম্পাদক নাহিদ হাসান তিতাসের প্রতি অশেষ কৃতজ্ঞতা ও সম্মাননা জ্ঞাপন করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর