শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

দৌলতপুরে স্কুলের ভবণসহ মালামাল বিক্রয়ের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ৩৪৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১, ৯:৪৩ অপরাহ্ন

গণসময়.কম ॥ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার চিলমারী ইউপির পদ্মার চর এলাকায় এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্কুলের পুরাতন ভবনসহ মালামাল বিক্রয় করে দেবার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপোরে ঐ শিক্ষকের শাস্তি দাবী করে এলাকাবাসী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আবেদন করেছে। প্রাপ্ত অভিযোগে জানা যায়, উপজেলার চিলমারী ইউপির ৪২ নং বাজুমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোশারফ হোসেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপিতির সাথে যোগসাজস করে নদীগর্ভে বিলীন হবার দোহায় দিয়ে একটি রঙীন টিন সেড ঘর, টিনসেড ঘরের পুরাতন টিন সহ অন্যান্য মালামাল কোন রকম নিলাম ছাড়াই গোপনে ৭ লক্ষ ৩০ টাকায় বিক্রয় করে দিয়েছেন। এবং ২০১৯ ও ২০২০ সালের স্লিপ প্রকল্প এবং বৃহৎ ও ক্ষুদ্র মেরামতের জন্য ২ লক্ষ ৮০ হাজার টাকা কোন কাজ না করেই আত্মসাৎ করেছেন বলে অভিযেগে উল্লেখ করা হয়েছে। অপরদিকে একইভাবে নিলাম ছাড়াই ফিলিপনগর ইউপির ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া একটি টিনশেড ঘর সাড়ে ৬ লক্ষ টাকায় বিক্রয় করে দিয়েছেন।
এ বিষয়ে জানতে চাইলে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোশারফ হোসেন জানান, ম্যানেজিং কমিটি গঠন নিয়ে দন্দ্বের কারনে এ অভিযোগ করা হয়েছে। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইদা সিদ্দিকার কাছে জানতে চাইলে তিনি জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর