শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

পূজা হেগড়ের ২০ মিনিটের দাম ১ কোটি

নিজস্ব প্রতিবেদক / ৪৪১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১, ৬:৪৩ অপরাহ্ন

‘আচার্য’ নামের একটি নতুন সিনেমায় যুক্ত হয়েছেন পূজা হেগড়ে। না, কেন্দ্রীয় কিংবা নায়িকা চরিত্রে নয়। একটি ছোট বিশেষ চরিত্রে থাকছেন তিনি। মাত্র ২০ মিনিট অভিনয়। এই সামান্য কাজের জন্যই মোটা অংকের সম্মানী পাচ্ছেন পূজা হেগড়ে। ভারতীয় গণমাধ্যমের দাবি, ‘আচার্য’ সিনেমায় অভিনয়ের জন্য ১ কোটি রুপি নিচ্ছেন তিনি। জানা গেছে, এই সিনেমার মূল চরিত্রে অভিনয় করছেন মেগাস্টার চিরঞ্জীবী। আর বিশেষ একটি চরিত্রে থাকছেন রামচরণ। রামের বিপরীতেই অভিনয় করবেন পূজা।
প্রসঙ্গত, পূজা হেগড়ে অভিনীত মুক্তি পাওয়া সর্বশেষ সিনেমা ‘আলা বৈকুন্ঠপুরামুলো’। এতে তিনি আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছিলেন। ২০২০ সালে মুক্তি পাওয়া সিনেমাটি ব্যবসাসফল হয়েছিল। এদিকে পূজার হাতে রয়েছে বেশ কিছু নতুন সিনেমা। সুপারস্টার প্রভাসের সঙ্গে ‘রাধে শ্যাম’, বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ এবং রণভীর সিংয়ের সঙ্গে ‘সার্কাস’ সিনেমায় থাকছেন পূজা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর