শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

ফরিদপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে টোলপ্লাজায় ধাক্কা: নিহত ৩

নিজস্ব প্রতিবেদক / ৩৪৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১, ৪:২৬ অপরাহ্ন

ফরিদপুর ভাঙ্গা উপজেলায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে টোলপ্লাজায় ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিন যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত ১০ জনের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।আজ বুধবার (২০ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেছেন ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুতফুর রহমান। তিনি জানান, বেলা সাড়ে ১২টার দিকে মাদারীপুরের কাঠালবাড়ী ফেরিঘাট থেকে ছেড়ে আসা ভাঙ্গাগামী দুরন্ত পরিবহনের একটি লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে টোলপ্লাজার পিলারে আঘাত করে। এতে বাসটির একটি অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। আহত হয় আরও ১০ জন।ঘন কুয়াশার কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ওসি লুতফুর রহমান, আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর