বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

বঙ্গবন্ধু সেতুর দু’পাশে ৫০ কিলোমিটার যানজট

নিজস্ব প্রতিবেদক / ৩৪১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১, ২:১২ অপরাহ্ন

বঙ্গবন্ধু সেতুর টোল আদায় মাঝে মধ্যেই বন্ধ রাখায় সেতুর উভয় পাশে প্রায় ৫০ কিলোমিটার এলাকায় থেমে থেমে যানজটের সৃষ্টি হয়েছে। ঘন কুয়াশার কারণে আজ (২১ জানুয়ারি) মধ্যরাত থেকে এই যানজটের সৃষ্টি হয়েছে।
এতে চরম ভোগান্তিতে পড়েছেন যানবাহন চালক ও যাত্রীরা। ভোগান্তিতে পড়েছে ঢাকাগামী সবজি ভর্তি ট্রাকগুলো। ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সেতু পূর্ব পাড় থেকে টাঙ্গাইলের করটিয়া পর্যন্ত ও সেতু পশ্চিম সংযোগ সড়ক থেকে সিরাজগঞ্জ রোড পর্যন্ত গাড়ির দীর্ঘ সারি রয়েছে।

সেতু কর্তৃপক্ষ জানায়, ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা এড়াতে বেশ কয়েকবার টোল আদায় বন্ধ রাখা হয়। এজন্য কয়েক ঘন্টা সেতুর উপর দিয়ে যানচলাচল করতে পারেনি। তাই সেতুর ওপরসহ দুই পাড়ে যানবাহন আটকা পড়ার ফলে যানজটের সৃষ্টি হয়। পরে টোল আদায় শুরু করা হলে ধীরগতিতে যানচলাচল করছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর