বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ড্রাইভারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৭৬৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১, ২:৪৭ পূর্বাহ্ন

কুষ্টিয়া বিসিক শিল্পনগরী বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ড্রাইভার মোহাম্মদ আলী (৪৩) এর  মৃত্যু হয়েছে।

মোহাম্মদ আলীর ছেলে শাকিল হোসেন জানান, আমার বাবা বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ঢাকা অফিসে ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন। গত বুধবার দুপুরে তিনি বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর গেস্ট নিয়ে কুষ্টিয়া অফিসে আসে। আজ ফজরের নামাজ পড়ে বাড়ি থেকে বের হয়। এরপর জোহরের আজানের পর বিআরবি অফিস থেকে ফোন করে আমাদের হাসপাতালে আসতে বলে। হাসপাতালে এসে আমার বাবার লাশ দেখতে পায়। বাবা ১৬ বছর ধরে বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ লিমিটেডে চাকুরি করেন।

মোহাম্মদ আলীর ভাগ্নে রানা জানান, আমার মামা গাড়ি ধোয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। মোহাম্মদ আলী কুষ্টিয়া পূর্ব মিলপাড়া এলাকার মৃত সৈয়দ আলী মন্ডলের ছেলে।

বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর জিএম অপারেশন আসাদ উল্লাহ আহমেদ জানান, গতকাল দুপুর আনুমানিক ১ টার দিকে আমাদের ঢাকা অফিসে ড্রাইভার মোহম্মদ আলীর এই দূর্ঘটনার খবর শুনতে পাই। ঘটনাস্থলের ছবি দেখে বোঝা যাচ্ছে সে অজু করতে গিয়ে স্টক করে গরম পাইপের উপর পড়ে যায়। পরে সেখান থেকে হাসপাতালে নিয়ে এলে হাসপাতালের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তিনি গাড়ি ধোয়ার কথা অস্বীকার করেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তাপস কুমার সরকার এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মোহাম্মদ আলীর হাতে পোড়া দাগ রয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট এলে বোঝা যাবে তিনি কিভাবে মারা গেছেন।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নিশিকান্ত সরকারের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি শুনেছি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর