বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

৫ কোটি টাকার স্বর্ণ জব্দ

নিজস্ব প্রতিবেদক / ৩৫৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১, ৫:৫৬ অপরাহ্ন

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীর কাছ থেকে ৭ কেজি ২৯০ গ্রাম স্বর্ণ জব্দ করা হয়েছে। আজ শুক্রবার ২২ জানুয়ারী বেলা ১১টার দিকে ওমানের রাজধানী মাসকাট থেকে আসা সারোয়ার উদ্দিন নামে এক যাত্রীর কাছ থেকে এই স্বর্ণ জব্দ করে কাস্টমস হাউসের সদস্যরা। জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় পাঁচ কোটি টাকা।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঢাকা কাস্টমস হাউস জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কাস্টমস হাউস, প্রিভেন্টিভ টিমের কর্মকর্তারা বিমান বন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে নজরদারি করতে থাকে। বেলা ১১টার দিকে মাসকাট থেকে আসা একটি ফ্লাইটের যাত্রী সারোয়ার উদ্দিন কাছে থাকা কালো রঙয়ের ছোট একটি ব্যাগ তল্লাশি করা হয়। সেখান থেকে ৬২টি স্বর্ণবার এবং ৯৮ গ্রাম স্বর্ণালংকারসহ মোট ৭ কেজি ২৯০ গ্রাম ওজনের স্বর্ণ পাওয়া যায়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জব্দকৃত স্বর্ণের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়া হবে এবং যাত্রীকে থানায় সোপর্দ করা হবে।

পাসপোর্ট অনুসারে আটককৃত যাত্রী সারোয়ার উদ্দিনের বাড়ি চট্টগ্রাম জেলায়। তার বিরুদ্ধে ফৌজদারী মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর