মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:১১ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

আদর্শের সংগ্রামে পদপদবী লাগেনা: লন্ডন থেকে তৌহিদ সৈয়দ ফিতরাত হুসাইন

নিজস্ব প্রতিবেদক / ৫০৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১, ৬:৩৭ অপরাহ্ন

দলের প্রয়োজনে ঐক্যবদ্ধ হয়েই জীবন বাজী ধরে মাঠে থাকার অভিমত ব্যক্ত করে লন্ডন থেকে তৌহিদ সৈয়দ ফিতরাত হুসাইন বলেছেন, আওয়ামীলীগ কর্মীদের কাছে পদপদবী কখনোই প্রশ্ন হয়ে দাড়ায় না।
তিনি ফেসবুকে দলের প্রতি ভালোবাসার টানে হৃদয়ের কথা প্রকাশ করে লিখেছেন—
বাংলার মানুষ ১৯৭০ সালে পাকিস্থানের নির্বাচনে বঙ্গবন্ধু’র নৌকাকে ভোট দিয়েছিল অকৃত্রিম ভালবাসা থেকে। বাংলাদেশের জন্ম হয়েছে যে মুক্তিযুদ্ধের মাধ্যমে সেই যুদ্ধে অশিক্ষিত – অর্ধশিক্ষিত মানুষ বঙ্গবন্ধু’র ডাকে জীবন বাজি রেখে যুদ্ধ করেছে। তারা শুধু চেয়েছিল একটি দেশ। মুক্তিযোদ্ধাদের অধিকাংশের রাজনৈতিক কোন পরিচয় ছিলনা । তাঁরাই যুদ্ধ করে দেশ এনেছে। লন্ডন থেকে একথা বলেছেন তৌহিদ সৈয়দ ফিতরাত হুসাইন।
নিখাদ – নিঃস্বার্থ ছিল এই প্রেম। মুক্তিকামী মানুষের এই দেশ বাংলাদেশ।
আজও বাংলাদেশ আওয়ামীলীগের নেতাদের চেয়ে সমর্থক ও কর্মীদের প্রেম বেশী এই দলের জন্য। যেকোন সময়ের চেয়েও দল আজ শক্তিশালী। দল দীর্ঘদিন ক্ষমতায় থাকার কারনে দলের ভেতরে অনেক আগাছার জন্ম হয়েছে। এই লুটেরা শ্রেণী দলের ক্ষতি করছে অনবরত। কর্মীরা দলের বিপদে আপদে বুক চিতিয়ে দেয়। এটাই আওয়ামীলীগের পুজি। এটাই নৌকার সম্পদ। আওয়ামীলীগ কর্মীদের কাছে পদপদবী কখনোই প্রশ্ন হয়ে দাড়ায় না। কিন্তু দলের প্রয়োজনে ঐক্যবদ্ধ হয়েই জীবন বাজী ধরে মাঠে থাকবে ইনশাহআল্লাহ।
জয় বাংলা।
ইংল্যান্ড
৬/০২/২১

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর