শনিবার, ১২ জুন ২০২১, ০৮:২৯ অপরাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

আ’লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আবুল হাসনাত’র এর মৃত্যুতে লন্ডন মহানগর যুবলীগের শোক

নিজস্ব প্রতিবেদক / ১৮৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১, ৩:২৭ পূর্বাহ্ন

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হাসনাত মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার বিকাল তিনটার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
আবুল হাসানাত দীর্ঘদিন ধরে ক্যানসারসহ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন জানান, আবুল হাসনাত বুধবার বেলা ৩টায় ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যানসার রোগে ভুগছিলেন।
আবুল হাসনাত আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ছিলেন। এর আগে তিনি ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি বৃহত্তর লালবাগ থানা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।
তার মৃত্যুতে লন্ডন মহানগর যুবলীগের সভাপতি তারেক আহমদ, সহ-সভাপতি আজিজুল আম্বিয়া ও সাধারন সম্পাদক ফয়সল সুমন গভীর শোক প্রকাশ করেছেন। শোকবার্তায় নেতৃবৃন্দ আলহাজ্ব আবুল হাসনাত এর রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর