বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

ইন্সুরেন্স অফিসে র‌্যাব’র অভিযান: ২ প্রতারক আটক

সলেমান শাহ, কুষ্টিয়া প্রতিনিধি / ৩৬৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১, ১০:০৯ অপরাহ্ন

গোল্ডেন লাইফ ইন্সুরেন্স এর কার্যালয় র‌্যাব অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্যকে গ্রেফতার করেছে। আজ ৯ ফেব্র“য়ারী দুপুরে কুষ্টিয়া জেলার সদর থানাধীন কুষ্টিয়া পৌরসভাস্থ ঝাউতলা মোড়ে গোল্ডেন লাইফ ইন্সুরেন্স এর কার্যালয় এ অভিযান চালানো হয়।
জানা যায়, র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি চৌকষ অভিযানিক দল ০৯ ফেব্রয়ারী দুপুরে ‘‘কুষ্টিয়া জেলার সদর থানাধীন কুষ্টিয়া পৌরসভাস্থ ঝাউতলা মোড়ে গোল্ডেন লাইফ ইন্সুরেন্স এর কার্যালয় .’’ একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ভুয়া নিয়োগপত্র সহ ০২ জন আসামী ০১। মোঃ রাজু আহম্মেদ (৩০), পিতা-মোঃ হালিম আলী, গ্রাম-জুগিয়া, ০২। মোছাঃ রেহেনা বেগম (৪৬), স্বামী-মোঃ রাজ্জাক আলী, গ্রাম-কুমারগাড়া, উভয় থানা-সদর, জেলা-কুষ্টিয়াদ্বয়’কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পূর্বে দায়েরকৃত (মামলা নং-১৯ তাং-০৯/০২/২০২১খ্রিঃ) কুষ্টিয়া জেলার সদর থানায় এর মূলে থানায় সোপর্দ করা হয়েছে।
উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর