বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

একটি মিডিয়া ষড়যন্ত্রের অংশ হিসেবে কাজ করছে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক / ৩৮৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১, ৭:৪৫ অপরাহ্ন

দেশবিরোধী ষড়যন্ত্র হচ্ছে। একটি মিডিয়া ষড়যন্ত্রের অংশ হিসেবে কাজ করছে। এ কথা বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাজধানীতে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সামনে তিনি বলেন, যারা মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করছে। তাদের বিষয়ে পররাষ্ট্র মন্ত্রণালয় যথাযথ আইনানুগ ব্যবস্থা নেবে বলেও জানান মন্ত্রী।
এ সময় তিনি আরো বলেন, সেনাপ্রধান যথাযথভাবে কথা বলেছেন। আইন অনুযায়ী ব্যবস্থা নেবে পররাষ্ট্র মন্ত্রণালয়। আর একটা মিডিয়া ষড়যন্ত্র নিয়ে কাজ করছে। তারা যতগুলো তথ্য দিয়েছে তার বাস্তবতা নেই। রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পররাষ্ট্রমন্ত্রী ড. আবদুল মোমেন প্রথমদিনই বলেছেন এটা পর্যবেক্ষণ করা হচ্ছে। ওই মিডিয়ার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। তারা কোন উদ্দেশ্যে, কেন, তাদের সঙ্গে দেশবিরোধী আর কে কে জড়িত সবকিছুই প্রক্রিয়ার মাধ্যমেই বের করা হবে।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই দেশবিরোধী ষড়যন্ত্র করা হচ্ছে। যারা অতীতেও করেছে, আগামীতেও করবে। তারা কারা ইতোমধ্যে দেশের জনগণও চিহ্নিত করেছেন। তবে দেশের জনগণ ও আইনশৃঙ্খলা বাহিনীকে সঙ্গে নিয়ে এসব ষড়যন্ত্র মোকাবিলা করা হবে। ষড়যন্ত্রকারীদের কোনোভাবেই ছাড় দেয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর