শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
জয়পুরহাটে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম ও অগ্রযাত্রা মানবাধিকার উন্নয়ন আইন সহায়তা সংস্থার ইফতার বিতরণ কুষ্টিয়ায় ইচ্ছে নদী ফাউন্ডেশনের আত্মকর্মসংস্থান কর্মসূচি ঝিনাইদহে আগুনে পুড়ে ৭ মাসের শিশুর মৃত্যু নীলফামারীতে গাছের চাপায় স্বামী-স্ত্রী ও বর্জ্রপাতে এক নারীর মৃত্যু দৌলতদিয়া অতিরিক্ত ভাড়া নেওয়ায় বিআইডব্লিউটিসি কর্মকর্তাকে জরিমানা রাজবাড়ীতে গাঁজাসহ নারী মাদক-কারবারি গ্রেপ্তার স্ক্র্যাচ কার্ড দিয়ে প্রতারনা করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা কুষ্টিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু উত্তরণ ফাউন্ডেশনের উদ্দ্যোগে দৌলতদিয়ায় পিছিয়ে পড়া তৃতীয় লিঙ্গের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কালীগঞ্জে বেঁদে পল্লীর ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

এবার সাকিবের জায়গায় সৌম্য

নিজস্ব প্রতিবেদক / ১২৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১, ৯:০১ অপরাহ্ন

এবার সাকিবের জায়গায় আসছেন সৌম্য। সাকিবের স্থলে দ্বিতীয় টেস্টের দলে ফিরিয়ে আনা হয়েছে ১৫ টেস্টে ১ সেঞ্চুরি, ৫ ফিফটিতে ৮১৮ রান এবং ৩ উইকেট শিকারী সৌম্য সরকারকে। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য দিয়েছে বিসিবির মিডিয়া বিভাগ।
বুধবার অনুশীলনে যোগ দিবেন সৌম্য। ঢাকা টেস্টের আগের দিন অনুশীলনে যোগ দিয়ে পরদিন টেস্ট খেলবেন কিভাবে সৌম্য ?
২০১৯ সালে নিউজিল্যান্ড সফরে কি দূর্দান্ত পারফর্মই করেছেন সৌম্য সরকার। হ্যামিল্টনে বাউন্সি উইকেটে বোল্ট, সাউদি, হেনরি, ওয়েগারের তোপ সামাল দিয়ে ২৫৫ মিনিটে ১৪৯ রানের ইনিংসে নিজেকে প্রকৃত টেস্ট ব্যাটসম্যান হিসেবেই উপস্থাপন করেছেন সৌম্য।
অথচ, হোমে আফগানিস্তানের বিপক্ষে টেস্টে ১৫ এবং ১৭ রানের ইনিংস দু’টিতেই সৌম্য পড়লেন টিম ম্যানেজমেন্ট এবং নির্বাচকদের বাঁ চোখে। সেই থেকে ভারত সফর,পাকিস্তান সফর, হোমে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দলে জায়গা পাননি সৌম্য সরকার।
বিসিবি’র কেন্দ্রিয় চুক্তিতে লাল বলে হননি বিবেচ্য। ছিলেন না ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘোষিত ১৮ সদস্যের টেস্ট স্কোয়াডেও। চট্টগ্রাম টেস্টে ইনজুরিতে পড়ায় ঢাকা টেস্ট থেকে ছিটকে পড়েছেন সাকিব। সূত্র:

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর