শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় জাতীয় পরিসংখ্যান দিবস ২০২১ উদযাপন

সলেমান শাহ্, কুষ্টিয়া প্রতিনিধি / ৩৬৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১, ৫:৫১ অপরাহ্ন

কুষ্টিয়ায় জাতীয় পরিসংখ্যান দিবস-২০২১ পালন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ২৭ ফেব্রুয়ারি জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব ওবায়দুর রহমান স্থানীয় সরকার উপ-পরিচালক মৃণাল কান্তি দে, এছাড়াও সরকারি কর্মকর্তা ও জনসাধারণের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো ।
আলোচনায় সভার অতিথি বলেন, তথ্যই শক্তি যে যত বেশি তথ্য জানে সে স্বয়ংসম্পূর্ণ হয়ে গড়ে ওঠে। তাই বলবো পরিসংখ্যান বিভাগ যে কাজগুলো করে থাকে এই বিষয়ে জনসাধারণ অনেকেই জানেনা আপনারা তৃণমূল পর্যায়ে সবাইকে জানাবেন যে তারা যে বিষয়গুলো নিয়ে কাজ করে থাকে। আলোচনা সভা পরিচালনা করেন উপ-পরিচালক জেলা পরিসংখ্যান কুষ্টিয়া মোঃ আব্দুল আলিম তিনি জনশুমারি ও গৃহগণনা সম্পর্কে সকল বিষয় গুলো উপস্থাপনা করেন এই সময়ে প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপপরিচালক জেলা পরিসংখ্যান কুষ্টিয়া মোঃ আব্দুল আলিম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর