বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:১৩ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক / ৩৩৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১, ৭:৪০ অপরাহ্ন

পদোন্নতি ও বদলি জনিত কারণে কুষ্টিয়ার জেলা প্রশাসক ও ইসলামিয়া কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি মো. আসলাম হোসেন কে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার ৩ ফেব্র“য়ারী বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়া ইসলামিয়া কলেজ পরিচালনা পর্ষদের আয়োজনে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ফুল দিয়ে বিদায়ী জেলা প্রশাসক আসলাম হোসেন কে সংবর্ধনা জানান প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।
ইসলামিয়া কলেজের অধ্যক্ষ নওয়াব আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদায়ী জেলা প্রশাসক আসলাম হোসেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) লুৎফুন নাহার, নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদাত সজিব, পরিচালনা পর্ষদের সদস্য হাফিজুর রহমান হেলাল, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান ওয়াহিদুজ্জামান, ভূগোল বিভাগের বিভাগীয় প্রধান আশরাফ উদ্দিন সেখ, ইসলামিক স্ট্রাডিজ বিভাগের বিভাগীয় প্রধান ডঃ শহিদুল বারী, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক বিথীকা বিশ^াস, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক ও শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক সাদিয়া ফারজানা, বাংলা বিভাগের প্রভাষক ডঃ শর্মিষ্ঠা হোসেন, ব্যবস্থপনা বিভাগের শেখ আশরাফ উদ্দিন, মার্কেটিং বিভাগের হাবিবুল ইসলাম, শিক্ষক পরিষদের যুগ্ম সম্পাদক স্বপন আলী, প্রভাষক শহিদুল ইসলাম ও সোহেল রানা। এছাড়া আরো উপস্থিত ছিলেন, অত্র কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষাথীবৃন্দ।
এসময় বক্তারা বলেন, প্রায় ২৮ মাস ধরে কুষ্টিয়ার জেলা প্রশাসক হিসাবে কর্মরত থাকাকালীন সময়ে জেলা প্রশাসক মো. আসলাম হোসেন সততা ও নিষ্ঠার সঙ্গে জনগণের সেবা দিয়েছেন। এ সময়ে জেলা প্রশাসক জেলার সার্বিক উন্নয়ন এবং পর্যটন সম্ভাবনা নিয়েও ব্যাপক ভূমিকা রেখেছেন বলে জানান। জনগণের প্রতি সদাচরণ, বঞ্চিত জনগোষ্ঠিকে অধিক সেবা দান, শিক্ষার মানয়োন্ননে শিক্ষার প্রতি বিশেষ অবদান, কঠোরতা পরিহার করে মানুষের প্রতি দরদ প্রদর্শন, ন্যায়নিষ্ঠতা থেকে জনবান্ধব আচরণসহ ইত্যাদি কারণেই মো. আসলাম হোসেন জেলাবাসীর কাছে পেয়েছেন ‘মানবিক জেলা প্রশাসক’ হিসাবে পরিচিতি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর