বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় ট্রাকের চাপায় নিহত-১ ॥ ট্রাক ভাংচুর

সলেমান শাহ, কুষ্টিয়া প্রতিনিধি / ৪১৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১, ৬:৩৮ অপরাহ্ন

কুষ্টিয়া মিরপুর নওপাড়ায় ড্রাম ট্রাকের চাপায় চাদু প্রামানিক (৫৮) নামে একজন শ্রমিক নিহত হয়েছেন। এরই প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা ট্রাক ভাংচুর করে। আজ সকালে মিরপুর নওপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইটভাটা শ্রমিক চাদু আলী মল্লিক পৌরসভার নওপাড়া মহল্লার মৃত আজিজুল ইসলাম মল্লিকের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় ভোরে চাদু বাইসাইকেল যোগে ভাটায় যাচ্ছিলো। এ সময় কুষ্টিয়াগামী একটি ড্রাম ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলের তার মৃত্যু হয়। এঘটনায় পরে বিক্ষুব্ধ জনগণ রাস্তা অবরদ্ধ করে ৩টি ড্রাম ট্রাক ভাংচুর করেন। মিরপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং ঘটনাস্থল থেকে নিহত চাদু প্রামানিকের লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা জানান সকালে জুগিয়া বালির ঘাট থেকে ছেড়ে আসা একটি ড্রাম ট্রাকের চাপায় একজনের নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং ঘটনাস্থল থেকে উক্ত ড্রাম ট্রাকটি পালিয়ে যায়। এরই জের ধরে এলাকাবাসী রাস্তা অবরুদ্ধ করে তিনটি ড্রাম ট্রাকটি ভাংচুর করেছে। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। তদন্ত সাপেক্ষে তাদেরকে আইনের আওতায় আনা বলে সাংবাদিকদের জানান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর