শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

ক্যামেরার সামনে হিনা খানের পোশাক বদল

নিজস্ব প্রতিবেদক / ৪১১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১, ৮:৪৩ অপরাহ্ন

ক্যামেরার সামনে পোশাক বদল করার ভিডিও ভাইরাল হয়েছে। ভারতের টিভি অভিনেত্রী হিসেবেই জনপ্রিয়তা লাভ করেন হিনা খান।
জনপ্রিয়তার কমতি নেই হিনা খানের। ভক্তদের সঙ্গে হিনা খান নিয়মিত যুক্ত থাকেন। ছবি, ভিডিও শেয়ারের মাধ্যমে ভক্তদের আপডেট জানিয়ে থাকেন। তবে গতকাল রাতে হিনা তার পোশাক বদল করার ভিডিও ছেড়ে দিয়েছেন ইনস্টাগ্রামে! যা মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে!

হিনা একটি ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে, শটস আর হোয়াইট শার্ট পরে আছেন তিনি। হঠাৎ করেই আলো আধারিতে ঘিরে যায় ভিডিও। দেখা যায় হিনার পোশাক বদলে গেল। অর্ন্তবাস আর শটসে দেখা গেল তাকে। এই পোশাকেই ক্যামেরার সামনে নাচতে শুরু করলেন তিনি।

ভিডিও দেখে অবশ্য বোঝা যাচ্ছে, এটা তিনি ফিল্টার করে বানিয়েছেন। তবে অনুসারীরা মিশ্র প্রতিক্রিয়া জানাচ্ছে এই ভিডিওর বিপরীতে। কেউ কেউ বলছেন, হিনা খান ভুলে ক্যামেরার সামনে পোশাক বদলে ফেলেছেন! অবশ্য অনেকেই হিনার শরীরী আবেদনের প্রশংসায়ও মেতেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর