বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

“গণসময়”র প্রধান সম্পাদক হলেন আজিজুল আম্বিয়া

নিজস্ব প্রতিবেদক / ৫৭৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১, ৪:২১ অপরাহ্ন

যুক্তরাজ্য অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ইউকে বাংলা প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক আজিজুল আম্বিয়া “গণসময়” অনলাইন পত্রিকার প্রধান সম্পাদক হিসাবে মনোনীত হয়েছেন। “গণসময়” অনলাইন পত্রিকার পরিচালনা পরিষদ তাকে প্রধান সম্পাদক হিসাবে মনোনীত করেন। পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ ও সম্পাদক শরিফুল হক পপি মনে করেন প্রধান সম্পাদক আজিজুল আম্বিয়ার অভিজ্ঞতা ও দক্ষতার আলোকে বিভিন্ন দিক নিদের্শনামুলক পরামর্শ ও সার্বিক সহযোগীতায় “গণসময়” সকল কার্যক্রমের গতিবৃদ্ধি পাবে। সেই সাথে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে সমাজ তথা দেশের উন্নয়নে দেশে-বিদেশে তথ্যের জগতে আজিজুল আম্বিয়ার অভিজ্ঞা ও দক্ষতা যথেষ্ঠ ভূমিকা রাখবে। গতরাতে লন্ডনে প্রধান সম্পাদক আজিজুল আম্বিয়ার সাথে সম্পাদক শরিফুল হক পপির মোবাইলে দীর্ঘ সময় আলোচনায় তিনি বিভিন্ন দিক নির্দেশনামুলক পরামর্শ প্রদান করেন। এ সময় আজিজুল আম্বিয়া বলেন, সাংবাদিকতার নামে অপসাংবাদিকতা থেকে দূরে থাকতে হবে। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে তথ্যের জগতে সাহসের সাথে কাজ করে যেতে হবে।
আজিজুল আম্বিয়া যুক্তরাজ্য অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, ইউকে বাংলা প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক, লন্ডন মহানগর যুবলীগের সহ-সভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড যুক্তরাজ্যের সদস্য সচিব, আজকের সিলেট ডটকম পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক, দৈনিক পূর্ববাংলা পত্রিকার যুগ্ম সম্পাদক, যুক্তরাজ্য প্রবাসী ব্যবসায়ী, কবি ও লেখক ছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানে সুনামের সাথে দায়িত্ব পালন করেন আসছেন।
“গণসময়” অনলাইন পত্রিকার প্রধান সম্পাদক হিসাবে মনোনীত হওয়ায় “গণসময়” পরিবারের পক্ষ থেকে সম্পাদক শরিফুল হক পপি ও ব্যবস্থাপনা সম্পাদক জহির রায়হান শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর