বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

চালক সাজলো পুলিশ; আটক হলো গাঁজা ব্যবসায়ী

সলেমান শাহ্, কুষ্টিয়া প্রতিনিধি / ৪০৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১, ৯:৫১ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের সান্দিয়ারা বাজার এলাকা থেকে তুহিন (৩৫) নামের মাদক ব্যবসায়ীকে ১০০ গ্রাম গাজা সহকারে আটক করেছে থানা পুলিশ।
আজ রোববার দুপুরে অটোচালকের ছদ্মবেশ ধারন করে পান্টি ফাঁড়ির এএসআই কবির হুসাইন রফিক এই মাদক ব্যবসায়ীকে আটক করেন। মাদক ব্যবসায়ী তুহিন ওই এলাকার ডাঁসা গ্রামের রবিউল ইসলামের ছেলে।
জানা যায়, দীর্ঘদিনের মাদক ব্যবসায়ী তুহিন চতুরতার সাথে ব্যবসা পরিচালনা করায় সে ছিলো পুলিশের ধরাছোঁয়ার বাইরে। রোববার গোপন সংবাদের ভিত্তিতে এএসআই কবির হুসাইন রফিক অটো চালকের ছদ্মবেশে সান্দিয়ারা বাজার এলাকা থেকে তাকে মাদকসহ আটক করেন।
এ ব্যাপারে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে আপডেট কুষ্টিয়া’কে বলেন, অটোচালকের ছদ্দবেশে একজনকে মাদক সহকারে আটক করেছে বাঁশগ্রাম ফাঁড়ির এএসআই । আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর