বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

জনস্বার্থে র‌্যাব কুষ্টিয়ার সতর্কবার্তা

নিজস্ব প্রতিবেদক / ৩৯৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১, ২:২১ অপরাহ্ন

র‌্যাব-১২ কুষ্টিয়া জনসাধারনকে সতর্ক করে একটি সংবাদ প্রচার করেছে। আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) দুপুর পৌনে ২টার দিকে র‌্যাব কুষ্টিয়ার ফেসবুকে এই সতর্কবার্তা প্রচার করা হয়েছে। জনস্বার্থে র‌্যাব কুষ্টিয়ার প্রচারিত সংবাদটি হুবহু তুলে ধরা হলো-
আসসালামু আলাইকুম প্রিয় কুষ্টিয়াবাসী।
ইদানিং পরিলক্ষিত হচ্ছে যে, ভুয়া RAB, পুলিশ, ডিবি ইত্যাদি পরিচয় দিয়ে একশ্রেণীর অসাধু চক্র সাধারণ জনগণের নিকট থেকে যানবাহন, মোবাইল, টাকা, স্বর্ণালঙ্কার ইত্যাদি ছিনতাই করে নিচ্ছে।
মনে রাখবেন, প্রশাসনের কেউ আপনাকে জিজ্ঞাসাবাদ অথবা তল্লাশি করতে চাইলে কখনোই আপনার মোবাইল, টাকা ইত্যাদি তাদের হাতে নেবে না। আপনার নিকট অবৈধ কিছু পাওয়া গেলে, স্বাক্ষীর উপস্থিতিতে আপনার নিকট প্রাপ্ত মালামাল জব্দ করবে।
এরকম একটি ভয়ঙ্কর প্রতারক চক্র বেশ কিছুদিন ধরে কুষ্টিয়ায় ডিবি পুলিশের পরিচয় দিয়ে ট্রাক, পিক আপ ও অটোরিক্সা ছিনতাই করে আসছিল।
RAB 12, CPC-1 KUSHTIA এর বিশেষ অভিযানে এই চক্রের এক সদস্যকে আজ সকালে শহরের ঝাউতলা থেকে গ্ৰেফতার করা হয়েছে।
তথ্য দিন, আস্হা রাখুন, পাশে থাকুন, সহযোগিতা করুন।
আপনাদের সেবায় সবসময় আপনাদের পাশে আছে আপনাদের RAB KUSHTIA.

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর