বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

ঝিনাইদহে ম্যাগনেট প্রতারক আট

নিজস্ব প্রতিবেদক / ৩৪১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১, ১০:০৯ অপরাহ্ন

ঝিনাইদহের মহেশপুর এলাকা থেকে ফরিদ হোসেন নামে কথিত এক ম্যাগনেট ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
মহেশপুরের সাবেক সেনা সদস্য আমিনুল ইসলামের অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়। ফরিদ জীবননগর উপজেলার হাসাদহ গ্রামের বাসিন্দা। সে নেপা ইউপির মাইলবাড়ীয়া পুর্ব ঢাকা পাড়া গ্রামের মৃত আবু সাঈদের কন্যা মোছাঃ জামেনা খাতুনকে বিয়ে করে ঘরজামাই হিসেবে বসবাস করছিল।
তথ্য নিয়ে জানা গেছে, মার্কিন মহাকাশ গবেষণা সং¯’া নাসার কাছে কোটি কোটি টাকায় ম্যাগনেট ও ধাতব মুদ্রা বিক্রির লোভ দেখিয়ে ফরিদ হোসেন সাবেক ওই সেনা সদস্যের কাছ থেকে ১৮ লাখ টাকা হাতিয়ে নেয়। তার সঙ্গে শক্তিশালী এক প্রতারক চক্র মহেশপুর সীমান্ত এলাকায় সক্রিয় আছে।
পুলিশ সুত্রে জানা গেছে, প্রতারক ফরিদ হোসেন পুরাতন ধাতব মুদ্রা, তক্ষক সাপ (এক প্রকার গিরগিটি) এবং সীমানা পিলারকে মূল্যবান ধাতব হিসেবে উপ¯’াপন করে বিক্রির নামে কোটি কোটি টাকা হাতিয়ে নি”িছল।
এই প্রতারক চক্রের খপ্পড়ে পড়ে নিঃস্ব হন মহেশপুর উপজেলার কুল্লাহ গ্রামের সাবেক সেনা সদস্য আমিনুল। ২০১৯ সালে প্রতারক ফরিদ কোটিপতি হওয়ার লোভ দেখিয়ে প্রতমে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে ধাতব দ্রব্য ম্যাগনেট ব্যবসার লোভ দেখিয়ে আরো ১৮ লক্ষ টাকা গ্রহন করে।
মহেশপুর থানার অফিসার ইনচার্জ ওসি সাইফুল ইসলাম খবরের সত্যতা স্বীকার করে জানান, ঝিনাইদহের মহেশপুর উপজেলার ৬নং নেপা ইউনিয়নের মাইলবাড়িয়া গ্রামের ফরিদ হোসেনকে প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয়েছে।সে ম্যাগনেট ব্যবসার নাম করে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে।তার বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর