বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

টয়লেটের আবর্জনা ঢেলে হরিজনদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক / ৪৭৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১, ৯:২১ অপরাহ্ন

আদালত প্রাঙ্গণে টয়লেটের আবর্জনা ঢেলে বিক্ষোভ করেছে হরিজনরা।
আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে কুষ্টিয়ায় বেতনের দাবিতে জজকোর্ট আদালত প্রাঙ্গণে টয়লেটের আবর্জনা ঢেলে বিক্ষোখ করে হরিজনরা।
হরিজনরা বিক্ষোভে বলেন, অগ্রাধিকার থাকা সত্ত্বেও এ প্রতিষ্ঠানে ক্লিনার, ঝাড়ুদার, সুইপার পদে হরিজনদের বাদ দিয়ে অহরিজনদের নিয়োগ দেওয়া হয়েছে।
তারা আরও বলেন, এ প্রতিষ্ঠানে দেড় বছর ধরে বেতন না পেয়ে শিশুসন্তানদের নিয়ে বেঁচে থাকা অসম্ভব হয়ে যাচ্ছে। দোকানগুলোতে বাকি বেড়ে যাওয়ায় তাদের আর বাকি দেওয়া হচ্ছে না। এরই প্রতিবাদ করতে গেলে বিভিন্নভাবে বিভিন্ন ধরনের হয়রানি ও মারধরের শিকার হচ্ছেন হরিজনরা। তাই তাদের অতি দ্রুত বেতন পরিশোধের আহ্বান জানান হরিজনরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর