বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৫২ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

‘ডক্টর জি’র শুটিং করতে তর সইছে না

নিজস্ব প্রতিবেদক / ৩৮২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১, ৪:১৪ অপরাহ্ন

আয়ুস্মানের নতুন সিনেমা ‘ডক্টর জি’। গেলো বছরের ডিসেম্বরে সিনেমাটির ঘোষণা আসে। এটি নির্মাণ করছেন অনুভূতি কাশ্যপ। এটিই তার প্রথম সিনেমা। মেডিক্যাল কলেজকে কেন্দ্র করে গড়ে ওঠা ড্রামা-কমেডি ঘরানার গল্পের আইডিয়াটি খুবই মজার, যা দর্শকের সামনে নতুন দৃষ্টিভঙ্গি তোলে ধরবে। সিনেমাটির শুটিং শুরুর জন্য আর তর সইছে না।
বলিউডের এ প্রজন্মের অন্যতম সফল অভিনেতা আয়ুস্মান খুরানা। গত কয়েক বছরে তার অভিনীত মুক্তি পাওয়া সবগুলো সিনেমাই হয়েছে সফল। সেই সুবাদে তৈরি হয়েছে তার পোক্ত অবস্থান।
এবার জানা গেলো, ‘ডক্টর জি’ সিনেমায় আয়ুস্মান খুরানার সঙ্গে থাকছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় ও সুদর্শনা অভিনেত্রী রাকুল প্রীত সিং। এর মাধ্যমে প্রথমবারের মতো জুটি বাঁধছেন তারা।
ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, এই সিনেমায় আয়ুষ্মান খুরানার চরিত্রের নাম ডা. উদয় গুপ্তা। আর রাকুলের চরিত্রের নাম ডা. ফাতিমা। তারা দুজনেই মেডিক্যালের শিক্ষার্থী। তবে রাকুল আয়ুষ্মানের সিনিয়রের চরিত্রে অভিনয় করবেন। এতে তাদেরকে রোমান্স করতে দেখা যাবে।
নতুন এই সিনেমা নিয়ে রাকুল প্রীত সিং বলেন, ‘ডক্টর জি’ সিনেমার অংশ হতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। এই সিনেমায় আয়ুষ্মান খুরানার সঙ্গে প্রথমবার অভিনয় করছি। পরিচালক অনুভূতি ও জঙ্গল পিকচারের প্রতি আমি কৃতজ্ঞ। আমি যখন এই সিনেমার চিত্রনাট্য শুনি তখনই এর প্রেমে পড়ি। মেডিক্যাল কলেজকে কেন্দ্র করে গড়ে ওঠা ড্রামা-কমেডি ঘরানার গল্পের আইডিয়াটি খুবই মজার, যা দর্শকের সামনে নতুন দৃষ্টিভঙ্গি তোলে ধরবে। সিনেমাটির শুটিং শুরুর জন্য আর তর সইছে না।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর