বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

ডিপ্লোমেসি পুরস্কার পেয়েছেন রাষ্ট্রদূত সাইদা মুনা

নিজস্ব প্রতিবেদক / ৩৮৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১, ৫:২৫ অপরাহ্ন

যুক্তরাজ্যে বাংলাদেশের রাষ্ট্রদূত সাইদা মুনা তাসনিম ‘ওম্যান অব দ্য ডিকেড ইন পাবলিক লাইফ অ্যান্ড ডিপ্লোমেসি’ পুরস্কার পেয়েছেন। বাংলাদেশ-ইন্ডিয়া বিজনেস কাউন্সিলের ওমান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ তাকে এই পুরস্কারে ভূষিত করেন।
দূতাবাস থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, রবিবার শিক্ষামন্ত্রী দিপু মনি ভার্চুয়ালি এই পুরস্কার রাষ্ট্রদূতের কাছে হস্তান্তর করেন। এর আগে কোস্টারিকা ও মাল্টার প্রেসিডেন্ট এবং কানাডা ও অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী ওমান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ পুরস্কার পেয়েছেন।
ভার্চুয়াল পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এশিয়ান বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর চেরি ব্লেয়ারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর