বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

মহান ভাষা শহীদদের প্রতি ইবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি

নিজস্ব প্রতিবেদক / ৩৭৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১, ২:১৪ পূর্বাহ্ন

মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ উপলক্ষে বাহান্নর ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করছেন মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি।
২১ শে ফেব্র“য়ারি রাতের প্রথম প্রহরে রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরতুজা হাসান এর নেতৃত্বে সাংবাদিক নেতৃবৃন্দরা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। শ্রদ্ধাঞ্জলি নিবেদনের সময় উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি মুরতুজা হাসান, দপ্তর সম্পাদক মোস্তাফিজ রাকিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজা আহমেদ জয়, কার্যনির্বাহী সদস্য, সোহান সিদ্দিকী, মাসুদুর রহমান, তারেক সাইমুম, জিম আহমেদ, শাহরিয়ার কবির রিমন প্রমুখ।
শ্রদ্ধাঞ্জলি নিবেদনের পূর্বে প্রশাসন ভবন চত্বর থেকে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের নেতৃত্বে একটি শোক র‌্যালি বের হয়। এ র?্যালিতে, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান, রেজিস্ট্রার ভারপ্রাপ্ত আতাউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সংগঠন, বিভিন্ন বিভাগ, আবাসিক হল, কর্মকর্তা কর্মচারী, শাখা ছাত্রলীগ, অন্যান্য রাজনৈতিক সংগঠন ও সামাজিক সংগঠন শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর