মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৪১ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

রাজনীতিতে আমূল পরিবর্তন আনতে তৈরি হচ্ছে এনডিবি

নিজস্ব প্রতিবেদক / ৩৮৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১, ৫:০৬ অপরাহ্ন

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, একটা অনুসন্ধানী প্রতিবেদনের মাধ্যমে আল জাজিরা সবাইকে সতর্ক করেছে। এরপরও যদি দেশের রাজনীতিকরা অপরাধ-দুর্নীতি থেকে সরে না আসে সময়ের সাথে সাথে তাদের পতন ত্বরান্বিত হবে।
এছাড়াও নতুনধারার রাজনীতিকগণ এসময় বলেন, নতুনধারা বাংলাদেশ এনডিবি বাংলাদেশের রাজনীতিতে আমূল পরিবর্তন আনতে তৈরি হচ্ছে ছাত্র-যুব-জনতাকে সাথে নিয়ে। তারা রাজনীতির নামে অপরাজনীতি যেমন প্রতিহত করবে, তেমনি নীতির রাজনৈতিক চর্চার মধ্য দিয়ে অপরাধ-দুর্নীতিকে সমূলে উৎখাত করে দেশকে সমৃদ্ধ দেশ হিসেবে বিশে^র বুকে মাথা উঁচু করে দাঁড়াবার চেষ্টা অব্যহত রাখবে।
৬ ফেব্রুয়ারি বিকেল ৩ টায় শ্যাওড়াস্থ নতুনধারা ঢাকা মহানগর উত্তর-এর কার্যালয়ে অনুষ্ঠিত ‘ভাষার মাসে সম্ভাবনার রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। ভাটারা থানা নতুনধারার আহবায়ক কামরুল হাসান নিশান-এর সভাপতিত্বে এতে প্রেসিডিয়াম মেম্বার হাসানুজ্জামান চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক লিটন দ্রং প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় বক্তাগণ নতুনধারার সদস্য হতে আগ্রহী যে কোন স্বাধীনতার স্বপক্ষের ব্যক্তিকে ০২-৯৫১৪৫৩২ নম্বরে সকাল ১০ টা থেকে বিকেল ৫ টার মধ্যে কল দিয়ে সদস্য হওয়ার জন্য আহবান জানিয়েছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর