মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

লালপুরে এবি ইউপি আ’লীগের সস্মেলন অনুষ্ঠিত

আব্দুল্লাহ মুজাহিদ, নাটোর / ৪৬৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১, ৮:০৪ অপরাহ্ন

নাটোরের লালপুর উপজেলার অর্জুনপুর বরমহাটি (এবি) ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১৬ ফেব্র“য়ারী বিকেলে উপজেলার আঙ্গারীপড়া মাদ্রাসা মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন নাটোর-১ ( লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। সম্মেলনে আব্দুল কাদেরকে সভাপতি ও গোলাম মোস্তফা আসলাম আলীকে সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট এবি ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়।
এবি ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে ও লালপুর উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক বাবুল আকতারের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বাছের আলী খান,আজবার আলী, এস্কেন্দার মির্জা, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাওসার, আলাউদ্দিন আলাল,সাংগাঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, সহ দপ্তর সম্পাদক শফিউল আলম, সদস্য ফিরোজ আল হক ভুইয়া, কামরুজ্জামান লাভলু।
এছাড়াও বক্তব্য রাখেন, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, লালপুর উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, নাটোর জেলা তাঁতীলীগের যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মকলেছুর রহমান, লালপুর উপজেলা তাঁতীলীগের সভাপতি ইউনুছ আলী প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা যুবলীগের সহ সভাপতি আলতাব হোসেন,গোপালপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাক সহ লালপুর উপজেলা আওয়ামীলীগ ও ওই ইউনিয়ন আওয়ামীলীগের ডেলিগেট,কাউন্সিলর সহ বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ।
প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এস্কেন্দার মির্জা এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আব্দুল কাদেরকে সভাপতি ও গোলাম মোস্তফা আসলাম আলীকে সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট এবি ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর