মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

শত্র“র ভয়াল আঘাত; লুটপাট করে বাড়ী-ঘর পুড়িয়ে দিল প্রতিপক্ষ

নিজস্ব প্রতিবেদক / ৪০৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১, ৮:০৬ অপরাহ্ন

দীর্ঘদিনের শত্র“তায় ভয়াবহ আঘাত হেনেছে প্রতিপক্ষ। লুটপাট করে বাড়ী-ঘর আগুন দিয়ে সবকিছু পুড়িয়ে দুটি পরিবারকে ঘায়েল করেছে প্রতিপক্ষ। কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের ভড়ুয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
ঘটনার বিবরণে জানা যায়, গতরাতে প্রতিপক্ষ হাবিবুর রহমান বাবলুর লোকজন আইয়ুব মোল্লা ও তার ভাই তরুনের বাড়ীঘরে প্রথমে লুটপাট চালায়। পরে আগুন দিয়ে দুটি ঘর পুড়িয়ে দেয়। অন্যঘরে কুপিয়ে ক্ষতিগ্রস্থ করে। আগুন নেভাতে কেউ গিয়ে আসতে পারেনি। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে নেবার আগেই দুটি ঘর পুড়ে সম্পুর্ণ ক্ষতিগ্রস্থ হয়। এলাকাবাসীরা জানান, দীর্ঘদিন ধরে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে হাবিবুর রহমান বাবলু ও গোলাম সরোয়ার পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। গত ২৫ জানুয়ারী সকালে মৃত আলিমুদ্দিনের ছেলে আমিরুল ইসলাম সবুরের লাশ একটি সরিষা খেতে পাওয়া যায়। পুলিশের সুরোতহাল রিপোর্টে তার শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না। এঘটনায় মৃত সবুরের বড় ছেলে মাসুদ রানা বাদী হয়ে প্রতিপক্ষের ২১ জনের নামে হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকেই গোলাম সরোয়ার গ্রুপের কোন পুরুষ নিজ বাড়ীতে অবস্থান করেনি। এরপর থেকেই প্রতিপেক্ষর নূর ইসলাম, রবিউল ইসলাম, আনোয়ার হোসেন, আলহাজ¦ হোসেন, শাহেদ, মাছুম হোসেন, আতিয়ার হোসেন ও মনোয়ার হোসেন আসামী পক্ষের লোকজনদের হয়রানী করে আসছে। বিভিন্ন সময়ে কারো মিটার ভেঙ্গে, কিংবা বাড়ীঘরও ফসলের ক্ষতি করে আসছে তারা।
এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ঘটনা¯’ল পরিদর্শন করে বিষয়টি খতিয়ে দেখছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে, ব্যবস্থা গ্রহন করা হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর