বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

শারফিন মিয়া বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি মনোনীত ॥ শুভেচ্ছা ও অভিনন্দন

লন্ডন অফিস / ৪৪৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১, ৩:৫০ অপরাহ্ন

মালয়েশিয়ার জহর প্রদেশ আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক ও বাংলাদেশ কমিউনিটি জহর প্রদেশ এর কোষাধ্যক্ষ ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ শারফিন মিয়া বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মনোনীত হয়েছেন। সারফিন মিয়া বরাবর বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত মনোনয়নপত্রের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।
শারফিন মিয়া বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি মনোনীত হওয়ায় ‘বিশ্বনেত্রী শেখ হাসিনা পরিষদ’ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, মালয়েশিয়া জোহুরবারু প্রদেশ আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ফাহিম, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও লন্ডন মহানগর যুবলীগের সহ-সভাপতি এবং ‘গণসময়’ অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক শরিফুল হক পপি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ বলেন, সাংগঠনিক দক্ষতা ও মুজিবীয় আদর্শের প্রতি আনুগত্য হয়ে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কার্যক্রমে তার উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগের যেকোন কার্যক্রমের সাথে যুক্ত হয়ে বঙ্গবন্ধুর সাহসি সৈনিক হিসাবে অগ্রনী ভূমিকা রাখবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর