বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

সংবাদযোদ্ধাদের অধিকার রক্ষায় অনলাইন প্রেস ইউনিটি

নিজস্ব প্রতিবেদক / ৪২৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১, ৪:২০ অপরাহ্ন

মফস্বল ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত বঞ্চিত সংবাদযোদ্ধাদের অধিকার রক্ষায় অনলাইন প্রেস ইউনিটি কাজ করছে। বিশেষ করে জেলা-উপজেলা প্রতিনিধিদের কমপক্ষে ৫ হাজার টাকা নূন্যতম সম্মানি ভাতা, রাষ্ট্রিয়ভাবে চিকিৎসা বিনামূল্যে করা সহ ৭ দফা দাবিতে এখনই অনলাইন প্রেস ইউনিটির সদস্য হয়ে আওয়াজ তোলার আহবান জানিয়েছেন ইউনিটির প্রতিষ্ঠাতা কলামিস্ট মোমিন মেহেদী।

১ ফেব্রুয়ারি বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবের বিপরিতে তোপখানা রোডস্থ কার্যালয়ে অনলাইন প্রেস ইউনিটি নারায়ণগঞ্জ, বগুড়া, গোপালগঞ্জ সহ বিভিন্ন শাখার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

নারায়ণগঞ্জ শাখার সভাপতি ও কেন্দ্রীয় সদস্য সাজ্জাদ আহমেদ খোকন-এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা বলেন, ‘বায়ান্ন প্রেরণা-একাত্তর চেতনা সকল জাতীয় বীর শ্রদ্ধাজন-আমাদের লক্ষ্য একটাই সুষ্ঠু সংবাদ-সমৃদ্ধ দেশ প্রয়োজন’ শ্লোগানকে লালনে আগ্রহী যে কোন সংবাদযোদ্ধা অনলাইন প্রেস ইউনিটির সদস্য হতে পারবেন। সদস্য হতে নামÑঠিকানা-বয়স-শিক্ষা ও কর্মস্থলের নাম লিখে ০১৭৯৫৫৬৮১৩৭ নম্বরে কল করলেই প্রাথমিক সদস্য করে নেয়া হবে। এছাড়াও কেন্দ্রীয় দপ্তর ৩৩ তোপখানা রোড, ঢাকা ১০০০ তে এসেও সদস্য হতে পারবেন। অনলাইন প্রেস ইউনিটির সকল সদস্যকে নিয়ে জাতীয় প্রেসক্লাবে ৩ মে ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম ডে’তে ৭ দফা দাবি আদায়ে ‘সংবাদযোদ্ধা র‌্যালী’ করার প্রস্তুতি নেয়া হচ্ছে।

এসময় নারায়ণগঞ্জ শাখার সাধারণ সম্পাদক ফিরোজ সাই, সহ সভাপতি -আনিছুর রহমান রনি, সহ সাধারণ সম্পাদক হাতিম বাদশা, সাংগঠনিক সম্পাদক মিঠুন সর্দার, সহ প্রচার সম্পাদক মাহামুদুল হাসান স¤্রাট প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বঞ্চিত অনলাইন সাংবাদিকতা ও সংবাদমাধ্যমের বিভিন্ন অধিকার আদায়ের লক্ষ্যে ২০১০ সালে প্রতিষ্ঠিত অনলাইন প্রেস ইউনিটি সাগর-রুণী সহ সকল সংবাদযোদ্ধার ঘাতকদের বিচারের দাবিতে সমাবেশ, করোনা পরিস্থিতিতে সংবাদযোদ্ধাদের জন্য ফ্রি পিপিই, প্রণোদনার দাবিতে মাননীয় প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান সহ গত ১০ বছরে সংবাদপত্র ও সংবাদযোদ্ধাদের দাবি আদায়ে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। প্রেস বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর