শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

সাংবাদিক নির্যাতনের ঘটনায় ৪ বালুখেকো আটক

নিজস্ব প্রতিবেদক / ৩৬০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১, ৪:৩৯ অপরাহ্ন

সুনামগঞ্জ তাহিরপুরে যাদুকাটা কাটা নদীতে সাংবাদিক নির্যাতনের ঘটনায় ৪ বালুখেকোকে আটক করেছে পুলিশ।
সোমবার রাতে অভিযান চালিয়ে ভিবিন্ন স্হান থেকে তাদের আটক করে পুলিশ। আটককৃত হলেন- উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের সামছু মিয়ার ছেলে ফয়সাল আহমদ (১৯) একই গ্রামের শাহনুর মিয়ার ছেলে আনহারুর ইসলাম (২০), শাবিরুল ইসলামের ছেলে তাহির হোসেন (২২), মৃত গোলাম হোসেনের ছেলে মাসরিবুল ইসলাম (২৬)।
সুনামগঞ্জ সহকারী পুলিশ সুপার তাহিরপুর সার্কেল বাবুল আখতার বিষয়টি নিশ্চিত করেন বলেন, ঘটনার পর পরই জড়িত থাকার অভিযোগে তাদের আটক করেছে পুলিশ। এ ব্যাপারে থানায় মামলার প্রস্ততি চলছে।
প্রসঙ্গত, গতকাল সোমবার দৈনিক সংবাদের তাহিরপুর প্রতিনিধি যাদুকাটা নদীর তীর কেটে বালু উত্তোলনের ছবি তুলতে গেলে ঘাগটিয়া গ্রামের রইস মিয়া,দ্বীন ইসলাম মাহমুদুলের নেতৃত্বে বালু খেকো চক্রটি তার উপর অতর্কিত হামলা করে মারাত্মক আহত করে নদীর পাড় থেকে টেনে হিছড়ে ঘাগটিয়া বাজারে এনে গাছের সঙ্গে রশ্মি দিয়ে বেধে মধ্যযোগীয় কায়দায় নির্যাতন করে এবং মোবাইল দিয়ে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। পরে তার সহকর্মীদের সহযোগিতায় পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। বিকালে তার অবস্থা অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এই নিয়ে সিলেট বিভাগ জুড়ে সাংবাদিকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর