শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

৮টি ইটভাটায় র‌্যাব’র অভিযান ॥ ২৫ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক / ৩৪১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১, ৯:১২ অপরাহ্ন

কুষ্টিয়ায় ৮টি ইটভাটায় র‌্যাব ও পরিবেশ অধিদপ্তরের অভিযান চালিয়ে ২৫ লক্ষ টাকা জরিমানা আদায় করেছে। আজ বুধবার অবৈধ ইটভাটাগুলোতে র‌্যাব ও পরিবেশ অধিদপ্তর অভিযান পরিচালনা করে। এ সময় একটি ইটভাটা গুড়িয়ে দেওয়া হয় ও ৭টি ইটভাটায় ২৫ লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়।
অভিযান পরিচালিত ইটভাটাগুলো হলো- বারখাদা উত্তর পাড়া এলাকার এন.বি.সি ও এস.এস ব্রিরিকস্ এর প্রোপাইটর সিহাব উদ্দিন এর কাঠ ফারাই মিল গুঁড়িয়ে দেয় এবং ৬ লক্ষ টাকা জরিমানা, জে.এস.টি ব্রিরিকস্ এর প্রোপাইটর মুনমুন আলম জীবন কে ৫ লক্ষ টাকা জরিমানা, এম.আই.এইচ ব্রিরিকস্ এর প্রোপাইটর মোঃ ইমাম আজাদ (বাবু) এর ভাটায় কাঠ ফারাই মিল গুঁড়িয়ে দিয়েছে এবং ২লক্ষ ৫০ হাজার টাকা, কে.এ ব্রিরিকস্ এর প্রোপাইটর আশরাফুলের টিনের চুল্লি ভাটা গুঁড়িয়ে দেয়, পি.এম. ব্রিরিকস্ এর প্রোপাইটর মেহেদী হেলাল কে ২ লক্ষ ৫০ হাজার টাকা, মা বাবার দোয়া ব্রিরিকস্ এর প্রোপাইটর কে ৫ লক্ষ টাকা ও কে.পি ব্রিরিকস্ এর প্রোপাইটর কে ৪ লক্ষ টাকা জরিমানা আদায় করে।
এ বিষয়ে কুষ্টিয়া র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার মেজর গাফফারুজ্জামান বলেন, যে কোন ধরনের অবৈধ অপরাধমুলক কাজের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর