বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

একুশে বইমেলায় এবার আজিজুল আম্বিয়ার কাব্যগ্রন্থ ‘ভালোবাসার স্বপ্নবিলাস’

গনসময় ডেস্ক / ৭৮৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৪ মার্চ, ২০২১, ৫:৩৮ অপরাহ্ন

অমর একুশে বইমেলায় প্রকাশ হচ্ছে কবি, লেখক ও সাংবাদিক আজিজুল আম্বিয়ার কাব্যগ্রন্থ “ভালোবাসার স্বপ্নবিলাস”। গ্রন্থটির প্রকাশনায় রয়েছেন কবিমঞ্চ প্রকাশনী। “ভালোবাসার স্বপ্নবিলাস” গ্রন্থটির প্রকাশনায় থাকা কবিমঞ্চ প্রকাশনীর প্রতি ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন লন্ডন প্রবাসী লেখক আজিজুল আম্বিয়া। এছাড়াও তিনি পরিবেশক গ্রন্থরাজ্য ৩৮/৪ বাংলাবাজার, ঢাকা সহ অন্যান্য সহযোগীদের প্রতি ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। “ভালোবাসার স্বপ্নবিলাস” গ্রন্থটি এবারের একুশে বইমেলার ১৬৬ ও ৪২৫ নং ষ্টলে যোগাযোগ করে সংগ্রহ করতে পারেন। এছাড়াও মৌলভীবাজার থেকে যারা সংগ্রহ করতে চান আপনারা এই নাম্বারে (880 1715601906) করতে পারেন।

প্রবাসী কবি, লেখক ও সাংবাদিক আজিজুল আম্বিয়ার লেখা বিভিন্ন কবিতা জাতীয় পুরস্কার প্রাপ্ত শিল্পীরা বিভিন্ন মঞ্চে আবৃত্তি করে কবি মহল ও দর্শকদের মাঝে আলোড়ন সৃষ্টি করেছেন।

আজিজুল আম্বিয়া বাংলাদেশের এক কৃতী সন্তান। বহুবছর ধরে লন্ডনবাসী হয়েও বাংলাদেশের মানুষ, বাংলাদেশের মাটি, প্রকৃতি, খাল বিল আর হাওরের মধ্যেই যেন তাঁর মন সবসময়ই আনাগোনা করে। ইতিমধ্যেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে তাঁর গ্রন্থ “”” মুজিব দ্যা গ্রেট “””” পাঠক মহলে সাড়া ফেলে দিয়েছে।

বিশ্ব কবি মঞ্চের লন্ডন শাখার সম্মানিত সদস্য আজিজুল আম্বিয়া সম্পাদিত আরও তিনটি কাব্যগ্রন্থ “”মেঘে মেঘে ভালোবাসা “”” “”””দাঁড়াও সমূহ বিষাদ””” এবং “””” ভালোবাসার কবিতা””” দুই বাংলার মননশীল পাঠকবর্গের কাছে সমাদৃত হয়েছে ।

বিভিন্ন সময়ে ভারত ও বাংলাদেশের বিভিন্ন পত্র-পত্রিকা ও মাগ্যাজিনে তার লেখা প্রকাশিত হয় ।

ইতিপুর্বে আজিজুল আম্বিয়ার এই অসীমান্তিক সাহিত্য সাধনা বাংলা সাহিত্যের পাঠকবর্গকে অনুপ্রাণিত এবং গর্বিত করার আশাব্যক্ত করে সাহিত্য, শিল্প ও সংস্কৃতি এবং মননের জগতে আজিজুল আম্বিয়ার আরও অনেক শ্রীবৃদ্ধি কামনা করেছেন বিশিষ্ট লেখক ও গবেষক আগরতলা, ত্রিপুরা, ভারত-এর ড. দেবব্রত দেবরায়।

লেখোলেখি ছাড়াও তিনি বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, যুক্তরাজ্য অনলাইন প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক, মুক্তিযুদ্ধা সংসদ সন্তান যুক্তরাজ্য কমান্ড এর সদস্য সচিব, জয় পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, রিলাক্স রেডিও এবং আইওন টেলিভিশন এর উপস্থাপক, অনলাইন নিউজ পোর্টাল গণসময়, দৈনিক পূর্ববাংলার যুগ্ম-সম্পাদক, আজকের সিলেট.কম এর ব্যবস্থাপনা সম্পাদক অনলাইন নিউজপোর্টাল ‘আজকের সিলেট ডটকম’ এর ব্যবস্থাপনা সম্পাদক, ইউ কে বাংলা প্রেস ক্লাব এর সহ সাধারণ সম্পাদক, জিরেনিয়াম স্কুল এন্ড কলেজ মৌলভীবাজার এর ডাইরেক্টর, বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাজ্য শাখার সিনিয়র সহ সভাপতি, বিশ্ব কবি মঞ্চের কোষাধ্যক্ষ,বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ ইউ কে এর যুগ্ম আহবায়ক, লন্ডন মহানগর যুবলীগ এর সহ সভাপতি দায়িত্বর ছাড়াও বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের দায়িত্ব পালন করছেন।

প্রধানমন্ত্রীর জীবনের প্রতিধ্বনি তুলে ধরে আজিজুল আম্বিয়ার কবিতা “আমি সেই শেখ হাসিনা”

আরো পড়ুন-
জীবন্তরূপে আজিজুল আম্বিয়ার লেখা কবিতা

আরো পড়ুন-
ফাতেমা সুলতানা সুমি’র কন্ঠে কবি আজিজুল আম্বিয়ার কবিতা

আরো পড়ুন-
ভালোবাসার দিবস নাই: আজিজুল আম্বিয়া

You Tube Link-
জীবন্তরূপে আজিজুল আম্বিয়ার লেখা কবিতা

আমার জান্নাতি পিতা-মাতা
Link- youtube-
ফাতেমা সুলতানা সুমি’র কন্ঠে কবি আজিজুল আম্বিয়ার কবিতা

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর