মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:১১ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

এতিমদের সাথে নিয়ে জন্মদিন পালন করলেন ঠাকুরগাঁওয়ের ছাত্রলীগের সভাপতি

আকতারুল ইসলাম আক্তার, ঠাকুরগাঁও / ৩৬০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১২ মার্চ, ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন

অসহায় ও এতিমদের নিয়ে নিজের জন্মদিন পালন করলেন ঠাকুরগাঁও ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি।
বুধবার ছিল তার ৩৪ তম জন্মদিন। এদিনে ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার নাকাটি হাট হাফিজিয়া এতিমখানা ও লিল্লাহ বোডিং মাদ্রাসায় দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিনের আনন্দ শতাধিক এতিমের সঙ্গে ভাগ করে নেন ঠাকুরগাঁও ছাত্রলীগের সভাপতি।
এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন, খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কুরবান আলী, মানিক, সুমন,স্বপনসহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কুরবান আলী বলেন, আমাদের ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের গর্ব যে মাহাবুর হোসেন রনির মত এক মানবিক ছাত্র নেতা পেয়েছি। রনি শুধু এবার ব্যতিক্রম ভাবে জন্মদিন পালন করছে সেটা না। সে প্রতিবছর এই দিনটিতে অসহায়, অবহেলিত মানুষের সাথে উদযাপন করে আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেয়।
ঠাকুরগাঁও ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি বলেন, আগে আমার জন্মদিনটা আমি ধুমধাম করে বন্ধু-বান্ধব ও আত্মীয়স্বজনদের নিয়ে পালন করতে পারতাম। ধুমধাম করে জন্মদিন পালনের মাধ্যমে যতটুকু আনন্দ পেতাম তার কয়েক হাজার গুণ বেশি আনন্দ পেয়েছি এতিম শিশুদের নিয়ে। প্রতিবছর আমার জন্মদিনে অসহায়, পথশিশু ও সমাজের বঞ্চিত মানুষের সাথে পালন করার চেষ্টা করে আসছি। এই এতিম শিশুদের ভাই মনে আমি। যাদের দুনিয়াতে কেউ নেই তাদের তো মনে কোন আনন্দ নেই সেই এতিমরা আনন্দ সব আনন্দ থেকে বঞ্চিত। তাই আমার জন্মদিনের আনন্দ টুকু এতিমদের মাঝে উৎসর্গ করলাম।ওদের আনন্দ দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।
উল্লেখ্য, ১৯৮৭ সালে ঠাকুরগাঁও শহরের হাজীপাড়ায় এলাকায় জন্মগ্রহন করেন মাহাবুর হোসেন। ঠাকুরগাঁও রিভারভিউ উচ্চ বিদ্যালয় থেকে ২০০৩ সালে এসএসসি পাশ করার পর থেকে ছাত্র রাজনীতির সাথে যুক্ত হোন তিনি। ২০১৬ সালে বাংলাদেশ ছাত্রলীগের ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি নির্বাচিত হয় মাহাবুর হোসেন রনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর