শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কাঞ্জিভরম শাড়ি পরবে জাহ্নবী আর লুঙ্গি পরবে বর

নিজস্ব প্রতিবেদক / ৩৭৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৬ মার্চ, ২০২১, ৯:০৪ অপরাহ্ন

না ফেরার দেশে চলে গেছেন মা সুপারস্টার অভিনেত্রী শ্রীদেবী। তবে মায়ের পথ ধরে মেয়ে জাহ্নবী ঠিকই বলিউডে কাজ করে যাচ্ছেন। বেশি দিন হয়নি সিনে দুনিয়ায় আত্মপ্রকাশ করেছেন। এরই মধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন তরুণ এই অভিনেত্রী।

তারকার সন্তান হিসেবে জন্মের পর থেকে বিলাসী জীবন-যাপন করে আসছেন জাহ্নবী। এখন নিজেও তারকা। তবে এই বিলাসিতার ভিড়ে জাহ্নবীর মনটা একটু অন্যরকম। তিনি তার বিয়ে নিয়ে একদমই সাদামাটা থাকতে চান। বড় কোনো আয়োজন নয়, বরং পরিবারের সদস্যদের নিয়ে ছোট পরিসরেই সারতে চান বিয়ে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে জাহ্নবী বলেছেন, বিয়ের দিন তিনি পরবেন কাঞ্জিভরম শাড়ি, সঙ্গে থাকবে স্বর্ণের অলংকার। অন্যদিকে তার বরকে পরতে হবে লুঙ্গি।

এদিকে সিনে ক্যারিয়ারে জাহ্নবীর ব্যস্ততা এখন ‘রুহি’ নিয়ে। আগামী ১১ মার্চ মুক্তি পাচ্ছে সিনেমাটি। এতে জাহ্নবীর বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও ও বরুণ শর্মা। ভৌতিক ধাঁচের এই সিনেমা নিয়েই এখন প্রচারণায় ব্যস্ত তিনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর