বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় অবৈধ লাটাহাম্বা ও ট্রাক্টরের ধাক্কায় সিকিউরিটি গার্ডের মৃত্যু

সলেমান শাহ, কুষ্টিয়া প্রতিনিধি / ৪২১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১, ৪:৪৭ অপরাহ্ন

 

কুষ্টিয়ায় অবৈধ লাটাহাম্বা ও ট্রাক্টরের ধাক্কায় নিটল টাটার সিকিউরিটি গার্ডের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলা নন্দলালপুর ইউনিয়নের চকোরঘুয়া গ্ৰামে বালি বুঝাই লাটাহাম্বা (মোল্লা পরিবহন) ও (আল মদিনা এন্টারপ্রাইজ) ট্রাক্টরের ধাক্কায় নিহত হলেন নন্দলালপুর গ্ৰামের মহাসিন দর্জি ছেলে আনিছুর রহমান দর্জি (৩৮) এর মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে আনিসুর কুষ্টিয়া নিটল টাটা সিকিউরিটি চাকরিতে যাওয়ার পথে বালু বোঝাই বাটাহাম্বা ও ট্রাক্টরের প্রতিযোগিতায় গাড়ি দুটি কেউ কাউকে সাইড না দিলে মাঝামাঝি পড়ে যায় আনিছুর। এই সময় দুই গাড়ির মধ্যে পড়ে আহত হয় আনিসুর। এলাকাবাসী আনিসুর কে নিয়ে কুমারখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আনিছুর। এই ঘটনার আল মদিনা এন্টারপ্রাইজ ট্রাক্টর, মোল্লা পরিবহন বাটাহাম্বা (১) গাড়ি দুটি কে আটক করে কুমারখালী থানা আনা হয়েছে। কুমারখালী অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ১ টি বালু বোঝাই লাটাহাম্বা ও একটি ট্রাক্টর থানায় আনা হয়েছে। এই ঘটনার এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর