বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় আসল র‌্যাবের হাতে ২ ভুয়া র‌্যাব আটক

নিজস্ব প্রতিবেদক / ৪১৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১, ১০:৪১ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে র‌্যাব-১২ অভিযান চালিয়ে মাদক সহ ভুয়া ২ র‌্যাবকে আটক করেছে। গতকাল দৌলতপুর থানাধীন জয়পুর এলাকায় র‌্যাব-১২ এই অভিযান চালায়।
র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্প র‌্যাবের একটি অভিযানিক দল মঙ্গলবার বেলা ১২ টার দিকে ‘‘কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন জয়পুর গ্রামস্থ জনৈক জুয়েল সাজী এর চায়ের দোকানের পাশের্^ ইটে সলিং রাস্তার উপর’’ একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ০২ বোতল ফেন্সিডিল, ইয়াবা ট্যাবলেট-২৬০ পিচ, হেরোইন-২৮ গ্রাম, হ্যান্ডকাপ-০১টি, ভূয়া র‌্যাব আইডিকার্ড-০১টি, মোটরসাইকেল-০১ টি সহ ০২ জন মোঃ শরিফুল ইসলাম (৩২), পিতা-মোঃ ফতে আলী শেখ, সাং-সাতবাড়ীয়া ও মোঃ রাজু আহম্মেদ (৩৩), পিতা-মোঃ আসাদ মোল্লা, সাং-দক্ষিণ ভবানীপুর, উভয় থানা-ভেড়ামারা, জেলা-কুষ্টিয়াদ্বয়’কে গ্রেফতার করা হয়। পরর্বতীতে উদ্ধারকৃত আলামতসহ আটককৃতদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় মাদক সহ অন্যান্য ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়’কে দৌলতপুর থানায় সোপর্দ করা হয়েছে।
উল্লেখ্য, কুষ্টিয়ায় বেশকিছুদিন যাবৎ প্রশাসন পরিচয় দিয়ে একের পর এক ছিনাতাইয়ের ঘটনা ঘটছে। এরই পরিপ্রেক্ষিতে কুষ্টিয়া জেলা পুলিশ ও র‌্যাব সহ প্রশাসনের সদস্যরা ভুয়া প্রশাসন পরিচয়ে ছিনতাইকারী চক্রকে ধরতে মাঠে নেমেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর