বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় ডিবি পরিচয়ে এবার মটরসাইকেল ছিনতাই চেষ্টা

সলেমান শাহ্, কুষ্টিয়া প্রতিনিধি / ৩৯৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১, ৯:৩৫ অপরাহ্ন

কুষ্টিয়া শহরের শেখ রাসেল সেতুর উপর থেকে কলেজ ছাত্র সাইদ আহামদ কাছ থেকে ডিবি পুলিশ পরিচয়ে মোটর সাইকেলের ছিনতাইয়ের চেষ্টার অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার ৪ মার্চ সকালে এ ঘটনা ঘটে বলে জানা যায়।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন মিরপুর উপজেলার গোবিন্দুগুনিয়া এলাকার হাবিব প্রামানিকের ছেলে কলেজ ছাত্র সাইদ আহাম্মদ।
ঘটনার বিবরণে সাইদের বন্ধু সাব্বির আহম্মদ জানান, সাঈদ কুষ্টিয়া শহরে পড়াশোনা করেন। সাইদের মা অসুস্থ অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। তার মায়ের দেখাশুনা ও খাবার দেওয়া শেষ হলে সাইদ তার এক মেয়ে বন্ধুকে নিয়ে মোটর সাইকেল যোগে শেখ রাসেল হরিপুর সেতুতে ঘুরতে যায়। সেতুর মাঝে থাকা অবস্থায় বিপরীত থেকে একটি মোটর সাইকেল তাদেরকে ফলো করেন এবং অজ্ঞাত ব্যক্তিরা তাদেরকে কাছে ডেকে ডিবি পুলিশ পরিচয় দেন বলে জানান সাব্বির আহম্মেদ।
সে আরও জানায় তার বন্ধু সাইদকে অজ্ঞাত দুই ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দিয়ে সাইদের মোটর সাইকেলে কাগজপত্র দেখতে চান। সাইদ ভয়ে গাড়ীর যাবতীয় কাগজপত্র দেখান। এ সময় তারা সাইদকে বলে তুই মাদক ব্যবসার সাথে জড়িত আছিস। সাইদ বিষয়টি অস্বীকার করলে তারা সাঈদকে বলে তোকে এখন থানায় যেতে হবে। অতঃপর সাইদ থানায় যেতে রাজী হলে সাইদের কাছে থাকা মোটর সাইকেলের চাবি কেড়ে নেয় এবং অজ্ঞাত একজন ব্যক্তি মোটর সাইকেলের উপর বসে গাড়ী চাবি দিয়ে মোটর সাইকেল চালু করে। এমনি একপর্যায়ে মোটর সাইকেলটি কুমারখালী উপজেলার বাঁশগ্রাম নামক স্থানে পৌছাইলে অপর দিকে কুমারখালী থানার একটি পুলিশ পিকআপ ভ্যান আসতে দেখলে তাৎক্ষনিকভাবে তারা মোটর সাইকেল ঘুরানোর চেষ্টা করেন। এরই এক সময়ে মোটর সাইকেলের পিছনে থাকা সাইদ তার গাড়ীর সামনে এসে দ্রুতভাবে চাবি খুলে নিয়ে দৌড়ে পালিয়ে যান এবং মোটর সাইকেলটি রাস্তায় পড়ে বন্ধ হয়ে যায়। এ সুযোগে অজ্ঞাত দুই ছিনতাইকারী পুলিশের ভয়ে মোটর সাইকেল ফেলে পালিয়ে যায় বলে জানা যায়।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবির জানান, আজ সকালের দিকে শেখ রাসেল হরিপুর সেতুতে মোটর সাইকেলে ছিনতায়ের চেষ্টা এর অভিযোগ মডেল থানায় জমা পড়েছে। বিষয়টি পুলিশের জন্য খুব দুঃখজনক ঘটনা। তবে ছিনতাইয়ের সাথে যেই জড়িত থাকুক না কেন আইনের আওতায় এনে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে পুলিশ কঠোর হয়ে কাজ করে যাচ্ছে বলে তিনি জানান। তিনি আরও বলেন তাদের কিছুটা সনাক্ত করা হয়েছে। দ্রুত তাদের বিরুদ্ধে নেওয়া হবে বলে আশ্বাস প্রদান করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর