শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুষ্টিয়ায় ২ ছিনতাইকারীর কারাদন্ড

সলেমান শাহ্, কুষ্টিয়া প্রতিনিধি / ৩৬০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১, ৬:১১ অপরাহ্ন

কুষ্টিয়ায় ২ ছিনতাইকারীকে কারাদন্ড প্রদান করেছেন আদালত। কারাদন্ড প্রাপ্তরা হলেন কুষ্টিয়া আইলচারা গ্রামের হাজী মোজাম আলীর ছেলে রফি ও শালদহ এলাকার লুৎফর রহমানের ছেলে নাহিদ
আজ বুধবার (২৪ মার্চ) কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২য় আদালত) ও অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রন বিশেষ আদালতের বিচারক শেখ তারেক এজাজ কারাদন্ডের আদেশ প্রদান করেন।
কুষ্টিয়ার মিরপুর উপজেলার চিথলিয়া কাঠালতলা গ্রামে শাহিন আলীর কাছ থেকে মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা কালে তাকে এলাপাতারীভাবে কুপিয়ে আহত করার অপরাধে রফিক (৩৫) কে সাত বছর ও নাহিদ (৩০) কে ২ বছর কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। সে সাথে দুইজনকেই দুই হাজার টাকা অর্থদন্ড ও আরও এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
আদালত সুত্রে জানা যায়, ৩১ শে মার্চ ২০০৯ সালে কুষ্টিয়া পোড়াদহ বাজারে কসমেটিক ব্যবসা শেষ করে শাহীন (৩০) বাজাজ ডিসভারী মোটর সাইকেল নিয়ে রাত ৯.৩০ মিনিটের সময় পোড়াদহ চিথলিয়ার পথ দিয়ে যাবার সময় মিরপুর উপজেলার চিথলিয়া কাঠাল তলা নামক স্থানে পৌছানো মাত্রই উক্ত আসামীদ্বয় মুখ বেঁধে তার পথরোধ করে এবং তার ব্যবহৃতি মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা করলে তাকে এলোপাতারী ভাবে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে নাড়ি ভূরি বের করে আহত করে। শাহীনের অবস্থা আশংকাজনক হওয়ায় আসামীদ্বয় পালিয়ে যায়। পরে শাহীনের পিতা শাহাজজুদ্দিন বাদী হয়ে রফিসহ দুইজন অজ্ঞাতদের নামে কুষ্টিয়া মিরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর