শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কুয়েতে বাংলাদেশি দূতাবাসের জরুরি বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক / ৩৪৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ৩:৫৩ অপরাহ্ন

কুয়েতে অবস্থিত বাংলাদেশি দূতাবাস একটি জরুরী বিজ্ঞপ্তিতে ৪ বাংলাদেশির ঠিকানাসহ যোগাযোগ করতে বলেছেন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে কুয়েতি দিনার ছিটিয়ে অশ্লীল নৃত্য করার কারণে জড়িত ৪ বাংলাদেশির ঠিকানাসহ যোগাযোগ করতে বলছে কুয়েতে অবস্থিত বাংলাদেশ দূতাবাস।
মঙ্গলবার (২ মার্চ) কুয়েতে অবস্থিত বাংলাদেশি দূতাবাসের একটি জরুরী বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক/টিকটকে) ছড়িয়ে পড়া একটি ভিডিওতে ৪ জন বাংলাদেশীকে কুয়েতি দিনার ছিটিয়ে অশ্লীল নৃত্য করতে দেখা যায়। এ ধরনের কর্মকাণ্ড কুয়েতে বাংলাদেশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন করেছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, উক্ত ভিডিওর সাথে জড়িতদের ঠিকানা/পরিচয়/মোবাইল নাম্বার জানা থাকলে অতিসত্বর কুয়েতে অবস্থিত বাংলাদেশ দূতাবাসে জানানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।

সেই সাথে প্রবাসে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এরকম যেকোন কাজকর্ম থেকে বিরত থাকা এবং স্থানীয় আইন-কানুন মেনে চলার জন্য কুয়েত প্রবাসী বাংলাদেশিদের কঠোর নির্দেশনা প্রধান করা হচ্ছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। সূত্র; সময়টিভি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর