মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

কয়েস এমপির মৃত্যুতে জেলা আ’লীগ ঘোষিত কর্মসূচীর ২য় দিন: কাল শোক সভা

লন্ডন অফিস / ৪৩৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৩ মার্চ, ২০২১, ৫:০১ অপরাহ্ন

লন্ডন থেকে আজিজুল আম্বিয়া: মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস এমপির মৃত্যুতে সিলেট জেলা আওয়ামীলীগ ঘোষিত ৩ দিনব্যাপী কর্মসূচীর আজ ২য় দিন। কর্মসূচী অনুযায়ী আজ ১৩ মার্চ বাদ আসর দরগাহে হযরত শাহজালাল মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল। আগামীকাল ১৪ মার্চ শোক সভার মাধ্যমে কর্মসূচী শেষ হবে।

সিলেট ৩ আসনের সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস এমপির মৃত্যুতে সিলেট জেলা আওয়ামীলীগ তিনদিনের কর্মসুচি ঘোষণা করেন।

কর্মসুচির মধ্যে রয়েছে ১২ থেকে ১৪ মার্চ ৩ দিন ব্যাপী কালোব্যাজ ধারণ ও দলীয় অফিসে কালো পতাকা উত্তোলন। গতকাল ১২ মার্চ শুক্রবার বাদ জুম’আ সিলেট জেলার আওতাধীন সকল উপজেলার মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাফিল।

আজ ১৩ মার্চ শনিবার সিলেট জেলা আওয়ামীলীগের উদ্যোগে বাদ আসর দরগাহে হযরত শাহজালাল মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল। আগামী কাল ১৪ মার্চ রবিবার বিকাল ৩ ঘটিকায় সিলেট জেলা পরিষদের হল রুমে জেলা আওয়ামীলীগের উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত হবে।

সিলেট-৩ আসনের সংসদ সদস্য, সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি, ধর্ম ও বাণিজ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর ২ টা ৩০ মিনিটের সময় ঢাকাস্থ ইউনাইটেড হাসপাতালে মৃত্যু বরন করেন। গতকাল লাখো মানুষের উপস্থিতিতে জানাজা ও দাফন সম্পন্ন হয়।

তার মৃত্যুতে সিলেট জেলা আওয়ামীলীগ ৩ দিনের কর্মসূচী পালনের সিদ্ধান্ত গ্রহন করেন।

বৃহস্পতিবার (১১মার্চ) সন্ধ্যায় নগরীর তালতলায় সংগঠনের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খানের অফিসে সিলেট জেলা আওয়ামী লীগের এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

জরুরী সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো: লুৎফুর রহমান, সহ-সভাপতি আশফাক আহমদ, এডভোকেট শাহ ফরিদ আহমদ, অধ্যক্ষ মো:সুজাত আলী রফিক, এডভোকেট শাহ মো: মোসাহিদ আলী, সাধারণ সম্পাদক এডভোকেট মো: নাসির উদ্দিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেটমাহফুজুর রহমান, সাইফুল আলম রুহেল, এডভোকেট রনজিৎ সরকার।

আরো উপস্থিত ছিলেন আইন সম্পাদক এডভোকেট আজমল আলী, তথ্য ও গবেষণা সম্পাদক মো: মবশ্বির আলী, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, দফতর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট ছালেহআহমদ হীরা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কবির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদক বিষয়ক সম্পাদকবুরহান উদ্দিন আহমদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এডভোকেট ইশতিয়াক আহমদ চৌধুরী, শ্রম সম্পাদক সাইফুর রহমান খোকন, সাংস্কৃতিক সম্পাদক সামসুল আলম সেলিম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপ-দফতর সম্পাদক মো: মজির উদ্দিন,উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান মতি, কোষাধ্যক্ষ শমসের জামাল, সদস্য মো: নিজাম উদ্দিন চেয়ারম্যান, আবদাল মিয়া, এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা সাইফুল আলম, এডেভোকেট নুরে আলম সিরাজী, মো: আব্দুল বারী, এডভোকেট মনসুর রশিদ, জাহাঙ্গীর আলম, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ প্রমুখ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর