বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

গাংনীতে ঘুমের বড়ি খেয়ে যুবকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক / ৪২১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৮ মার্চ, ২০২১, ৪:২৫ অপরাহ্ন

মেহেরপুরের গাংনীতে মামুন হোসেন(২০) নামের এক যুবক ঘুমের বড়ি খেয়ে আত্মহত্যা করেছে। আজ সোমবার দুপুরে তার মৃত্যু হয়। নিহত মামুন উপজেলার কাজিপুর গ্রামের মধ্যপাড়ার মোজাম্মেল হকের ছেলে।
নিহতের চাচা জানান, খুবই অল্প বয়সে কর্মের সন্ধান এসে মালয়েশিয়াতে পাড়ি জমিয়েছিলেন কিন্তু সেখানে মানসিক সমস্যার কারণে কোম্পানির লোকজন তাকে বাসায় পাঠিয়ে দেয়। তারপর থেকে সে প্রতিনিয়ত ঘুমের ঔষধ এভাবে খেত।
কর্তব্যরত চিকিৎসক জানান, স্থানীয়রা উদ্ধার করে তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
গাংনী থানার ওসি মোঃফজলুর রহমান জানান, যে আমি শুনেছি এখন,পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি যদি কেউ লিখিত অভিযোগ করে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর