বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

জনগনের মৌলিক অধিকার রক্ষার রাজনীতি করি : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক / ৪১২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৩ মার্চ, ২০২১, ৯:১১ অপরাহ্ন

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, গদি বা মোদীর রাজনীতি করি না, নতুনধারার রাজনীতি জনগনের মৌলিক অধিকার রক্ষার জন্য। ১৩ মার্চ বিকেল ৪ টায় তোপখানা রোডস্থ বিডব্লিউএফ মিলনায়তনে অনুষ্ঠিত ‘স্বাধীনতা বনাম মৌলিক অধিকারের রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথের সভাপতিত্বে এতে সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মহাসচিব নিপুন মিস্ত্রী, ভাইস চেয়ারম্যান নায়লা ইসলাম, সদস্য রাকিব হাসান শাওন, স্বপন দত্ত, রিয়াজ সিকদার প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় তিনি আরো বলেন, বাংলাদেশের রাজনীতিতে কতগুলো লোভি-লম্পট-টাউট-বাটপার রাজনীতিকের মুখোশ পড়ে যুক্ত হয়েছে। এরা রাজনীতির অন্তরালে সরকারের অর্থায়নে লোক দেখানোর জন্য ‘ব্যর্থ সরকার গদি ছাড়’-এর মত জঘণ্য শ্লোগান দিয়ে পোস্টার ছেপেছে। এসব গৃহপালিত সরকারের রাজনীতিকদের হাত থেকে যেমন নতুন প্রজন্ম মুক্তি চায়; তেমনি নির্মমতার রাজনীতির ধারক ক্ষমতাসীন দলের রাজনীতিকদেরকেও চায় না জনগন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর