শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
লন্ডনে রোটারেক্ট নাসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার এম সায়েম খাঁন সম্বর্ধিত বিভাগীয় গণ সমাবেশ, শোক র‌্যালিসহ দুই মাসব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির জনপ্রতিনিধি যখন চোরের সরদার ‘নির্বাচনে ইসির নির্দেশনা মেনে পুলিশ চলবে’ বাংলাদেশে আগামী নির্বাচন অবাধ হবে, মার্কিন রাষ্ট্রদূতের প্রত্যাশা রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন ২ নভেম্বর কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ইবিতে গুচ্ছভুক্ত পদ্ধতিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির বিষয়ে দ্বিতীয় সভা কুষ্টিয়া গড়াই নদীতে ভাঙ্গন; হুমকির মুখে স্কুল-মসজিদ সহ কয়েক’শ পরিবার
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

ট্রেনে কাটা পড়ে চুয়াডাঙ্গায় মুদি ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক / ৩০৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১, ৪:০৪ অপরাহ্ন

ট্রেনে কাটা পড়ে চুয়াডাঙ্গায় আব্দুল লতিফ আরিফ (৫২) নামে এক মুদি ব্যবসায়ী নিহত হয়েছেন।

আজ শুক্রবার সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনের রেল গেটের অদূরে ওই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল লতিফ আরিফ চুয়াডাঙ্গা পৌর এলাকার রেলপাড়ার মৃত গোলাম নবী মল্লিকের ছেলে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

স্থানীয়রা জানান, সকালে চুয়াডাঙ্গা রেল বাজার সংলগ্ন রেল গেটের অদূরের রেললাইনের উপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন আব্দুল লতিফ। এসময় খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী আন্তঃনগর কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেন তাকে ধাক্কা দেয়। এতে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশ।
নিহত আব্দুল লতিফের শ্যালক টুটুল মোল্লা জানান, আব্দুল লতিফ মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। বিভিন্ন রোগে আক্রান্তও ছিলেন তিনি। সকালে খাবার খাওয়ার পর তিনি বাড়ি থেকে বের হয়ে স্টেশনের দিকে আসেন।
চুয়াডাঙ্গা স্টেশন মাস্টার একেএম ইউসুফ পলাশ জানান, খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী আন্তঃনগর কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেন চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনে কিছুক্ষণের জন্য যাত্রাবিরতি করে। পরে স্টেশন ত্যাগ করে যাওয়ার সময় রেল লাইনের উপর হেঁটে যাওয়া আব্দুল লতিফকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক নরেশ চন্দ্র দাস জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। পরে তার মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর