বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুদকের পরিচালক হলেন কাজি সায়েমুজ্জামান মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুন এর পাশে দাঁড়িয়েছেন নিঃস্বার্থ সেবা ফাউন্ডেশন জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে ইবিতে সভা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন রজত কান্তি দেব কক্সবাজারে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন মিরপুরে নার্সারি ব্যবসায়ী হত্যাকাণ্ডে গ্রেফতার ১ ইবি ও জবি’র গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর উন্নত চিকিৎসার জন্য চ্যালেঞ্জকে ঢাকায় প্রেরণ ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালী বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন
ঘোষণা:
দেশের প্রতিটি জেলায় সাংবাদিক নিয়োগ চলছে।

ঠাকুরগাঁওয়ে ওই ভিক্ষুকের পাশে দাড়ালেন ওসি!

আকতারুল ইসলাম আক্তার, ঠাকুরগাঁও / ৪০৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ৫:০৪ অপরাহ্ন

ঠাকুরগাঁও পৌর এলাকার গোবিন্দ নগর মুন্সির হাট ভিক্ষুক মহেলা বেগম (৭৫) পাশে দাঁড়িয়েছেন সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম।

সোমবার সংবাদ মাধ্যমে খবর প্রকাশের পর থেকে থানা পুলিশ ওই ভিক্ষুকের টাকা উদ্ধার করার চেষ্টা অব্যাহত রেখেছেন।

মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম বৃদ্ধা ভিক্ষুক মহেলা বেগমের বাড়ি যান। এ সময় ওই বৃদ্ধার হাতে ওসি চাল, ডাল, তেল ও ওষুধ ক্রয়ের জন্য নগদ অর্থ তুলে দেন।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম জানান, আমাদের সমাজে দিনদিন নীতি নৈতিকতা হারিয়ে যাচ্ছে। একজন ভিক্ষুকের টাকা ছিনিয়ে নেওয়া যুবকদের আটকের চেষ্টা অব্যাহত হয়েছে। আমি ব্যক্তিগত ভাবে ওই বৃদ্ধা মাকে ওষুধ ক্রয়ের সহযোগিতা করেছি। টাকা উদ্ধার হলে সেটি তাকে ফেরত দেওয়া হবে।

মহেলা বেগম বলেন সারা দিন ভিক্ষা করে সোমবার বিকেলে মুন্সির হাটে রাস্তার পাশ্বে বসে টাকা গুলো গননা করছিলেন। এমন সময় দুই জন তরুণ তার কাছ থেকে প্রায় ৯ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। আজকে ওসি সাহেব বাড়িতে আসে চাল ও ওষুধ কেনার টাকা দিয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর